বদলগাছীতে গৃহবধুকে অশ্লীলতাহানীর অভিযোগে থানায় মামলা

আবু সাইদ বদলগাছীঃ নওগাঁর বদলগাছীতে এক গৃহবধুকে অশ্লীলতাহানীর অভিযোগে থানায় মামলা করা হয়েছে।
মামলা সুত্রে জানা যায়, উপজেলার দেউলিয়া গ্রামের সুফল চন্দ্র মন্ডল এর স্ত্রী এক সন্তানের জননী গত (১৬ মে) সোমবার সকাল ৮ টার সময় বাড়ির পার্শে বাঁশঝাড়ের নিকট বাড়ির আবর্জনা ফেলতে গেলে সেখানে একই গ্রামের মোজাম্মেল হোসেন ওরফে মোজা এর ছেলে ফারুক হোসেন (৩২) জাপটে ধরে অশ্লীলতা হানীর চেষ্টা করে। এ সময় গৃহবধুর চিৎকারে প্রতিবেশি হবিবর সোনার, সাদ্দাম হোসেন নিখিল চন্দ্র সহ কয়েকজন দ্রুত ঘটনাস্থলে ছুটে আসলে ফারুক হোসেন ওই গৃহবধুকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় ওই দিন বিকেলে গৃহবধু বাদী হয়ে ফারুক হোসেন কে আসামী করে থানায় মামলা দায়ের করে।
গৃহবধু ও তার স্বামী সুফল চন্দ্র মন্ডল জানান, প্রতিবেশি ফারুক হোসেন প্রায় এক বৎসর আগে থেকে ওই গৃহবধুকে বিভিন্ন ভাবে ইশারা ইঙ্গিত করে কু-প্রস্তাব দিয়ে আসত। ঘটনার দিন ফারুক হোসেন আগে থেকেই বাঁশ ঝাড়ের ভিতরে উৎপেতে ছিল। বাড়ির আর্বজনা ফেলতে ওই গৃহবধু বাঁশঝাড়ের নিকট গেলে তাকে ঝাপটে ধরে অশ্লীলতাহানী করে।
গৃহবধু ও তার স্বামী সহ প্রতিবেশিরা আর ও জানান যে, ফারুক হোসেন ইতিপূর্বে গ্রামের আর ও দুই জন মহিলাকে একই ঘটনা ঘটিয়েছে। তখন ভিকটিমেরা আইনের আশ্রয় না নিলে গ্রাম্যশালিসের মাধ্যমে পূর্বের ঘটনা গুলো নিস্পত্তি করে দেওয়ায় ফরুক হোসেনের সহস বৃদ্ধি পেয়েছে। ফলে সে বার বার এমন ঘটনা ঘটানোর সাহস পাচ্ছে। তাই এ ঘটনায় গৃহবধু গ্রামের প্রতিবেশিদের সহযোগিতায় আইনের আশ্রয় নিয়েছে। এ ঘটনায় গৃহবধু ও তার স্বামী সুফল চন্দ্র সহ গ্রামবাসী ফারুকের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেছে।