অসুস্থ হাবিবার পাশে দাঁড়ালো আইন ও অধিকার ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক-মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য শ্লোগানকে ধারণ করে অসুস্থ হাবিবার পাশে দাঁড়ালো আইন ও অধিকার ফাউন্ডেশন প্রস্তাবিত বগুড়া সদর উপজেলা কমিটি ও ১৫ নম্বর ওয়ার্ড কমিটি ।
বগুড়া শহরের গোদারপাড়া ছয়পুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রী হাবিবা খাতুনের হার্ড ফুটো হয়েছে মর্মে চিকিৎসকগণ জানালে হাবিবার পিতা আব্দুল হাদীর মতো স্বল্প আয়ের মানুষের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসার খরচ বহন করা কঠিন হয়ে পড়ে । চিকিৎসকগণ বলেছেন দশ লাখ টাকা ব্যয় হবে তার চিকিৎসায় । এমন পরিস্তিতিতে অসুস্থ হাবিবার পরিবারকে ইতোপূর্বে চিকিৎসার জন্য দুই লক্ষ টাকা অনুদান হিসেবে দিয়েছে আইন ও অধিকার ফাউন্ডেশন প্রস্তাবিত বগুড়া সদর উপজেলা ও ১৫ নম্বর ওয়ার্ড কমিটি ।
গত মঙ্গলবার দুপুরে গোদারপাড়া সংগঠন কার্যালয়ে অসুস্থ হাবিবা ও তার পিতা মাতার হাতে যৌথভাবে আবারো চিকিৎসার জন্য এক লক্ষ পাঁচ হাজার টাকার চেক তুলে দেন সংগঠন দুটি ।
চেক প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রস্তাবিত বগুড়া সদর উপজেলা কমিটির সভাপতি মো. মুনিরুজ্জামান খোরশেদ ।
এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আর হাসান, আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মানিক, সহ সাধারণ সম্পাদক ধলু মিয়া মন্ডল, সেলিম রেজা, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ শহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ মুক্তার হোসেন, প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার আসাদুজ্জামান আসাদ, ক্রীডা সম্পাদক শামীম জোয়ারদার, সাংস্কৃতিক সম্পাদক আতিকুর রহমান ধলু, পরিবেশ বিষয়ক সম্পাদক পান্নান শেখ, স্পিকার জাহাঙ্গীর আলম সরকার, দপ্তর সম্পাদক লিটন রহমান, উপদেষ্টা সিদ্দিকীকুর রহমান বাবলু, সদস্য মুক্তার হোসেন, আইনুল সরদার, হাবিবার পিতা আব্দুল হাদী ও মাতা আসমা বেগম । হাবিবাকে সাহায্য পাঠানোর জন্য বিকাশ নং-০১৭৮৭-৪৪ ৬২ ৫৭