সারিয়াকান্দিতে মন্দির কমিটি ও দুস্থদের মাঝে অনুদানের চেক বিতরণ করলেন ম.আব্দুর রাজ্জাক

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় মন্দির কমিটি ও দুস্থদের মাঝে হিন্দু কল্যাণ ট্রাষ্টের অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২০ মে) উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুদানের চেক বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটি সহ-সভাপতি ও ডাকসুর সাবেক সদস্য ম. আব্দুর রাজ্জাক।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু মন্ডলের সভাপতিত্বে উক্ত বিতরণ অনুষ্ঠান উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ফারাজী,সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতিউর রহমান মতি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান শাহিন, সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও কামালপুর ইউপি চেয়ারম্যান রাছেদুজ্জামান রাসেল, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী তরফদার, সাবেক সাধারণ সম্পাদক ইউনুছ আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহান সাগর, সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান প্রমুখ ।
এ ছাড়াও অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। পরে উপজেলার ৯টি মন্দিরে ১০ হাজার টাকা করে ও ৫ জন দুস্থকে  ৫ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়।