শিবগঞ্জে এক ব্যবসায়ীকে মারপিট করে আহত থানায় অভিযোগ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে এক ব্যবসায়ীকে মারপিট করে আহত ও ৫০ হাজার টাকা লুটপাট অভিযোগ পাওয়াগেছে। গত শুক্রবার রাতে উপজেলার বিহার বাগিচাপাড়া গ্রামের সায়মুদ্দিন আকন্দ’র ছেলে ব্যবসায়ী শাহিনুর রহমান আকন্দ এ ঘটনায় থানায় অভিযোগ করেন।

থানার অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার জেলার বিহার বাগিচাপাড়া গ্রামের সায়মুদ্দিন আকন্দ’র ছেলে ব্যবসায়ী শাহিনুর রহমান আকন্দ দীর্ঘদিন যাবৎ বিহার স্কুলের পার্শ্বে চাল ও গো খাদ্যের ব্যবসা করে আসছে। গত ২০ মে সন্ধ্যায় বিহার বাগিচাপাড়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে শাকিল (২২), একই গ্রামের সামাদ এর ছেলে দুখু মিয়া (৩৫), ছবেদালী’র ছেলে হান্নান (৪৫) সহ বেশ কয়েক জন দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে ওই ব্যবসায়ীর নিকট এসে ২৫ হাজার টাকা দাবী করে বসে। এ সময় ওই ব্যবসায়ী টাকার বিষয়ে জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে তাকে বেধরক ভাবে মারপিট করে। একপর্যায়ে তাকে চুরিকাঘাত করে পালিয়ে যায়।

এব্যাপারে আহত ব্যবসায়ী শাহিনুর রহমান বলেন, প্রতিপক্ষরা আমার ছেলেকে জিম্মি করে তার কাছ থেকে ১০০ টাকা মূল্যের ৪টি সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেয় এবং আমার নিকট থেকে ২৫ হাজার টাকা দাবী করে। আমি বিষয়টি আমার ছেলের নিকট থেকে জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে আমাকে মারপিট ও ছুরিকাঘাত করে এবং আমার ক্যাশ বাক্স থেকে ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এব্যাপারে প্রতিপক্ষ শাকিল গংদের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।