রাজশাহীর গোদাগাড়ীর চিহ্নিত ৩ মাদক ব্যবসায়ীকে ৪৭ লাখ টাকার হেরোইনসহ গ্রেফতার-৪

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী-র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।
তারই  ধারাবাহিকতায় ১৯ সেপ্টেম্বর ২০২২ সাড়ে  ১১ ঘটিকার সময় র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া থানাধীন  ঢাকা-আরিচা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ৪৭ লাখ মূল্যমানের ৪৭৭ গ্রাম হেরোইন, মাদক পরিবহনে ব্যবহৃত ০১ টি প্রাইভেট কার, ০৫ টি মোবাইল  এবং ২৭,০০০/- টাকাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতরা হলেন রাজশাহীর  গোদাগাড়ী উপজেলার হাটপাড়া গ্রামের  মাদক ব্যবসায়ী মোঃ রাজেস শাহ (৪৪),  তার পিতার নাম মৃত্যু ইমদাদুল,  একই এলাকার মোঃ সেলিম রেজা (স্বর্ণকার ) (৪২),  মোঃ হানিফ (২৮), তার পিতার নাম মৃত্যু বদর আলি
মোছাঃ সাহিদা (৪০), গাজীপুর।
 প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পরস্পর যোগসাজোশে দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে আশুলিয়াসহ রাজধানীর নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।
 গ্রেফতারকৃত আসামীদেরকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। তারা স্বল্প সমযে মাদক ব্যবসা করে শূন্য থেকে কোটিপতি হয়েছেন। এরা আইন প্রয়োগকারী সংস্থার ধরাছোঁয়ার বাইরে ছিল।