শিবগঞ্জ জেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া জেলা পরিষদ নির্বাচন উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন কে ঘিরে প্রার্থী ও সমর্থকদের মাঝে আনন্দ উৎসব লক্ষ্য করা গেছে।

সোমবার সকাল ৯ থেকে দূপূর ২টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটাররা ইভিএম মেশিন এর মাধ্যমে ২টি বুথে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট চলাকালন সময়ে বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক ও পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম কেন্দ্র পরিদর্শন করেন।

ভোটগণনা শেষে চেয়ারম্যান পদে ডা. মোঃ মকবল হোসেন আনারস প্রতীক ভোট পেয়েছেন ৭৩, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আব্দুল মান্নান আকন্দ মটর সাইকেল প্রতীকে ৫৮ ভোট পেয়েছেন। সাধারণ সদস্য পদে মোছাঃ ছামছুন্নাহার আকতার বানু তালা প্রতীকে ভোট পেয়েছেন ৬৯, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মারুফ রহমান মনজু হাতি প্রতীকে ভোট পেয়েছেন ৫৯ ও মাহমুদুল হাসান আপেল টিউবওয়েল প্রতীকে ভোট পেয়েছেন ৩। ছামছুন্নাহার আকতার বানু তালা প্রতীক নিয়ে সদস্য পদে বিজয়ী হয়েছেন। সংরক্ষিত মহিলা সদস্য পদে মাহফুজা খানম হরিণ প্রতীকে ভোট পেয়েছে ৮১, মোছাঃ শাহানা খাতুন ফুটবল প্রতীকে ভোট পেয়েছেন ৪২ ও মোছাঃ বুলি বিবি দোয়াত কলম ভোট পেয়েছে ৮। ভোট চলাকালীন সময়ে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।