সাপাহারে শেখ রাসেল দিবস উদযাপন

প্রদীপ কুমার সাহা,সাপাহার(নওগাঁঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে “শেখ রাসেলের নির্মম হত্যাকান্ড, ন্যায় বিচার, শান্তি ও প্রগতির পথে কালো অধ্যায়” শীর্ষক আলোচনা সভা, র‌্যালি ও পুরস্কার বিতরণ করা হয়েছে।
“শেখ রাসেল নির্মলতার প্রতীক,দরিন্ত প্রাণবন্ত নির্ভীক” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মঙ্গলবার সকাল ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগিতায় উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে ও মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের ৫৯তম জন্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিত্বে পুস্পমাল্য অর্পন, দোয়া ও বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুৃয়ালী যুক্ত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।
উক্ত অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহা: রুহুল আমিন, কৃষি কর্মকর্তা শাপলা খাতুন, সিনিয়র সহকারী পুলিশ সুপার সাপাহার সার্কেল বিনয় কুমার, প্রাণিসম্পদ কর্মকর্তা গোলাম রাব্বানী,বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, জেলা পরিষদের সদস্য ইসফাত জেরিন মিনা সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন্ দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন্ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী অভিভাবক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কৃষি সম্প্রসারণ অফিসার মনিরুজ্জামান টকি।

সর্বশেষ সংবাদ