ইএসজি (ESG) শিক্ষা ও গবেষণার জন্য আইসিএমএবি সেন্টার উদ্বোধন

দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) সোমবার (১৭ অক্টোবর) আইসিএমএবি রুহুল কুদ্দুস মিলনায়তন, নীলক্ষেত, ঢাকায় ইএসজি‘র (ESG) শিক্ষা ও গবেষণা পরিচালনার জন্য আইসিএমএবি সেন্টার  উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করে।

এনভায়রনমেন্টাল, সোশ্যাল অ্যান্ড গভর্ন্যান্স (Environmental, Social and Governance) এর জন্য আইসিএমএবি সেন্টার সদস্য ও শিক্ষার্থীদেরকে বিভিন্ন প্রোগ্রামের মাধ্যমে জ্ঞানের আদান-প্রদান এবং এ বিষয়ে গবেষণা পরিচালনা করবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আইসিএমএবি‘র সাবেক প্রেসিডেন্ট জনাব মো. আব্দুল আজিজ এফসিএমএ এবং সম্মানিত অতিথি হিসেবে আইসিএমএবি‘র প্রেসিডেন্ট জনাব মো. মামুনুর রশীদ এফসিএমএ উপস্থিত ছিলেন ।

ড. সৈয়দ আবদুল্লাহ আল মামুন এফসিএমএ, প্রধান নির্বাহী কর্মকর্তা, বিডিআরএল (A Dun & Bradstreet SAME Company) অনুষ্ঠানে থিম পেপার উপস্থাপন করেন। আইসিএমএবি‘র সেক্রেটারী জনাব এ.কে.এম. কামরুজ্জামান এফসিএমএ ও ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্ট (ইউকে) জনাব আবু মোহাম্মদ শোয়েব এফসিএমএ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন।

বক্তাগণ সরকারি ও বেসরকারি খাতের বিভিন্ন প্রতিষ্ঠানে ইএসজি (ESG) অনুশীলন ত্বরান্বিত করার জন্য পেশাদার কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্ট এবং আইসিএমএবি‘র গুরুত্বপূর্ণ ভূমিকার ওপর জোর দিয়েছেন।