এইচএসসি ও এসএসসি পরীক্ষায় ভালো ফলাফল অর্জনের জন্য ক্লাব সদস্যদের সন্তানদের পুরস্কৃত করলো বার্জার

[ঢাকা, ১৮ অক্টোবর, ২০২২] বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) এরক্লাব সুপ্রিম সম্পর্ক ক্লাব সদস্যদের সন্তানদের মধ্যে যারা এসএসসি এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ পেয়েছেন, এমন কৃতি শিক্ষার্থীদের জন্য এক বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করেছে। গত ১৬ অক্টোবর বার্জারের করপোরেট কার্যালয়ে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কোভিডের কারণে দুই বছর বন্ধ থাকার পর চলতি বছর বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি আবার আয়োজন করা হয়, যেখানে ২০২০ এবং ২০২১ সালের এইচএসসি এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয় চলতি বছর মোট ছয়জন শিক্ষার্থীর হাতে ক্রেস্ট, সার্টিফিকেট, প্রাইজ মানি বই তুলে দেয়া হয়। পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন: আফরিন জাহান চৌধুরী (এইচএসসি), মাহমুদুল হাসান (এইচএসসি), লাবিবা তাসনিম (এইচএসসি), ফারিহা তাবাসসুম (এইচএসসি), আবরার শাজিদ (এসএসসি) এবং জিনাত সুলতানা তাজরি (এইচএসসি)    

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে বার্জারের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী; চিফ সেলস অ্যান্ড মার্কেটিং অফিসার মোমহসিন হাবিব চৌধুরী; চিফ মার্কেটিং অফিসার তানজীন ফেরদৌস আলম; চিফ বিজনেস অফিসার কে এম সাদেক নেওয়াজ এবং হেডচ্যানেল এনগেজমেন্ট, মার্কেটিং এম এম ফজলুর রশিদ।  

এ নিয়ে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের (বিপিবিএল) ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী বলেন, “বার্জারের ক্লাব সুপ্রিম এবং সম্পর্ক ক্লাব এর সদস্যরা আমাদের পরিবারের গুরুত্বপূর্ণ অংশ। ক্লাবের সদস্যদের সন্তানদের মধ্যে এসএসসি এইচএসসি পরীক্ষায় যারা ভালো ফলাফল অর্জন করেছেন তাদের জন্য এমন একটি অনুষ্ঠান আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এই কৃতিত্ব ভবিষ্যতে ধরে রেখে শিক্ষার্থীরা তাদের জীবনের পরবর্তী ধাপে সাফল্য অর্জন করবে বলে দৃঢ়ভাবে বিশ্বাস করে বার্জার।

টপ সেলিং ডিলারদের জন্য ২০১৮ সালে বার্জার ডিলার্স লয়্যালটি ক্লাব ‘ক্লাব সুপ্রিম’ চালু করে। বর্তমানে, এ ক্লাবে ৮৭৫ জন প্রিমিয়াম ডিলার রয়েছেন। পেইন্টার ও পেইন্ট কন্ট্রাক্টরদের বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা এবং সহায়তার মাধ্যমে তাদের জীবনমানের উন্নতির লক্ষ্যে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড ২০১৮ সালে বার্জার ‘সম্পর্ক ক্লাব’ চালু করে।