শিক্ষার্থীদের প্রশংসায় ভাসছেন রাবি ছাত্র উপদেষ্টা তারেক নূর 

রাবি প্রতিনিধি: শিক্ষার্থীদের প্রশংসায় ভাসছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্র উপদেষ্টা এম.তারেক নূর ।এমনটি দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।
গতকাল শাহরিয়ার নামে মার্কেটিং বিভাগের শিক্ষার্থীর মৃত্যুর পর মেডিকেল কর্তৃপক্ষ রাবি ছাত্রদের উপর চড়াও হন। এমন সময় কার্যকরী পদক্ষেপ নিয়ে তিনি পরিস্থিতি শান্ত করেন এবং অসহায় শিক্ষার্থীদের পাশে দাড়ান।  এনিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসামূলক পোস্ট করেন।
বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী জিএম অপি বলেন, এই মানুষটাকে যত দেখি মুগ্ধ হই। চলতি বছরের ২ রা ফেব্রুয়ারি হিমেল হত্যা থেকে শুরু করে গতকালের শাহারিয়ার ভাইয়ের মৃত্যুর পর সাধারন শিক্ষার্থীদের দাবি আদায়ের প্রতি সংহতি প্রকাশ করে সারা রাত অবস্থান কর্মসূচিতে ঘাম ঝরিয়েছেন এই মানুষটি। কোথায় ছিলেন না ছাত্র উপদেষ্টা তারেক নূর স্যার? শিক্ষার্থী বান্ধব প্রশাসন যদি এদেশে সত্যিই থেকে থাকে তাহলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসি, প্রক্টর ও ছাত্র উপদেষ্টা মহোদয় বোধহয় তার উজ্জ্বল দৃষ্টান্ত। দায়িত্ববান এমন মহান মানুষদের নিয়ে গর্ব করা যায়।
আইন বিভাগের শিক্ষার্থী মারুফ হোসেন তার স্যারকে বলেন, আমরা শিক্ষার্থীদের প্রয়োজনে আপনার ঘাম ঝরে পড়তে দেখেছি । আমরা গর্ব করি আমাদের এমন একজন দায়িত্বশীল অভিভাবক নিয়ে। শহীদ শামসোজ্জোহা স্যারের প্রতিচ্ছবি আমরা আমাদের তারেক নূর স্যারের মাঝে দেখতে পাই।
এই বিষয়ে জানতে চেয়ে ফোন করলে ছাত্র উপদেষ্টা এম.তারেক নূর মুখে কোনো কথা বলতে পারছিলেন না। তিনি বলেন গতকাল সারারাত জোরে জোরে চিৎকার করার কারণে কন্ঠে সমস্যা হয়ে গেছে আমার। এরপর ভাঙা কন্ঠে তিনি বলেন শিক্ষার্থীদের সকল যৌক্তিক দাবিতে রাবি প্রশাসন পাশে আছে।