শেখ হাসিনা ছাড়া দেশ কারো হাতে নিরাপদ নয়…খাদ্যমন্ত্রী সাধন মজুমদার

প্রদীপ কুমার সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুদার বলেছেন বর্তমানে জননেত্রী শেখ হসিনা ছাড়া দেশের উন্নয়ন আর কোন দল বা নেতা নেত্রীর দ্বারা সম্ভব নয়। একমাত্র বঙ্গন্ধুর রক্তই পারে বাংলাদেশকে নিরাপদ রাখতে ও উন্নয়নের সোপানে পৌঁছাতে।

উপজেলা প্রসাশনের আয়োজনে শনিবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্ত্বরে মুক্ত মঞ্চে প্রধান মন্ত্রীর ত্রাণ তহবিলের চেক, ২০২১-২২অর্থ বছরের উপজেলা উন্নয়ন সহয়তা খাতের বরাদ্দ হতে নগদ অর্থ, ক্রয়কৃত লাশ বহনকারী খাটিয়া, সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন মজুমদার এমপি কথা গুলি বলেন।

এসময় প্রধান অতিথি উপজেলার ৫৫টি মসজিদে লাশ বহনকারী খাটিয়া,১২০টি সেলাই মেশিন,১৫টি হুইল চেয়ার,উপজেলা পর্যায়ে মহিলাদের আয়বর্ধক(আইজিএ) প্রশিক্ষনের ১৩/১৪ ও ১৫ ব্যাচের ১৫০ জন প্রশিক্ষণার্থীদের ১২ হাজার করে নগত মোট ১৮ লক্ষ্য টাকা ও মাননীয় মন্ত্রীর সেচ্ছাধীন তহবীল হতে ব্যাক্তি ও ধর্মীয় প্রতিষ্ঠানের মাঝে ১৫টি চেকে ২লক্ষ ৪৬ হাজার টাকা ও খুদ্র নৃ-গোষ্টী জাতীসত্ত্বা সম্প্রাদায়ভুক্ত ছাত্র-ছাত্রী ও বয়স্ক ব্যাক্তিদের মাঝে এককালিন আর্থিক অনুদান হিসেবে ১২৪ জনের মাঝে ৪ হাজার করে মোট ৪ লক্ষ্য ৯৬ হাজার টাকা প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা আমেনা খাতুন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী সহ উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন। এর পর অনুষ্ঠান শেষে তিনি উপজেলা আওয়ামীলীগের বর্ধীত সভায় যোগ দেন।