স্থানীয় সরকার ব্যবস্থাকে ধ্বংস করেছে বিএনপি:জি এম বাবু

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির নির্বাহী সদস্য জি এম বাবু মন্ডল বলেছেন, স্থানীয় সরকার ব্যবস্থা ধ্বংস করেছে বিএনপি 1991 সালে ক্ষমতায় এসে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক সফল রাষ্ট্রনায়ক পল্লীবন্ধু হোসেন মোহাম্মাদের সাথে গঠিত উপজেলা পরিষদ আওয়ামীলীগের সহযোগিতায় বিলুপ্ত করেন। শুধু স্থানীয় সরকার ব্যবস্থা নয়, দেশের অবকাঠামো উন্নয়নে সম্পূর্ণরূপে বাধা সৃষ্টি করে। বিভিন্ন ফলক ভেঙ্গে ফেলে এবং আওয়ামী লীগের চক্রান্তে রাষ্ট্রপতি সরকার থেকে প্রধানমন্ত্রী শাসিত সরকার গঠিত করে।একরকম স্বৈরাচারী মনোভাব বিএনপি এবং আওয়ামী লীগের সমালোচনা করে রবিবার বিকেলে সারিয়াকান্দি ফাজিল ডিগ্রি মাদ্রাসা হলরুমে উপজেলা দিবস উপলক্ষে এক আলোচনা সভায় বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কেন্দ্রীয় নেতা বলেন, বিএনপি এবং আওয়ামীলীগ দুটি দলের রাষ্ট্রের অনেক ক্ষতি হয়েছে বিএনপি আওয়ামী লীগের ফাঁদে পড়ে এরশাদের বিরুদ্ধে ৩০ এর অধিক মামলা দিয়েছিল যে মামলাগুলোর সুযোগ কাজে লাগিয়ে আওয়ামীলীগ আজকে দেশকে একদলীয় বাকশালের দিকে নিয়ে যাচ্ছিল আওয়ামী লীগের ক্ষমতায় থাকার পাকাপোক্ত ভি ড় তো গঠন করে দেন বিএনপি আর বিএনপি দোষ দেয় জাতীয় পার্টিতে বিএনপির আমলে জাতীয় পার্টির অনেক নেতাকর্মীদের ওপর অন্যায় অত্যাচার নির্যাতন হয়েছে তার খেসারত কিন্তু আজ বিএনপি করায় করায় পাচ্ছে করাই করাই তিনি আওয়ামী লীগের সমালোচনা করে আরো বলেন আওয়ামী লীগ দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিয়েছে অর্থনীতি ভেঙে পড়েছে পূর্বমূল্য রৌদ্র গতি মানুষের হাহাকার এর থেকে মুক্তি পেতে হলে জাতীয় পার্টির নেতৃত্বে আন্দোলন লড়াই সংগ্রাম আমাদের এই সরকারকে জবাব দেওয়া হবে।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবসংহতি সভাপতি মোঃ লিটন আহম্মেদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা জাতীয় পার্টির কমিটির সদস্য একে এম আনিসুর রহমান লিটন, জাতীয় শ্রমিক পার্টির আহ্বায়ক মনজুরুল হাসান মজনু, জাতীয় যুব সংহতি সাধারণ সম্পাদক নেহারুল ইসলাম পটু।
এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক পার্টি সারিয়াকান্দি উপজেলা কমিটির সদস্য সচিব মুক্তার হোসেন, জাতীয় ছাত্র সমাজ সারিয়াকান্দি উপজেলা কমিটির সদস্য সচিব ইয়াসির আরাফাত, যুগ্ন আহবায়ক সাকিব, জাতীয় ছাত্র সমাজ সারিয়াকান্দি পৌর শাখার সদস্য সচিব জয় যুব নেতা আসার প্রমুখ।
সভা পরিচালনা করেন যুবনেতা আছালত জামান। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ১৯৮৪ সালের ২৩ অক্টোবর উপজেলা পরিষদ প্রতিষ্ঠা করেন। এ দিবসটি কেন্দ্র করে আলোচনাসভা করেছে সারিয়াকান্দি উপজেলা শাখা জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগী সংগঠনের।