কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর সাথে আইসিএমএবি প্রতিনিধি দলের সাক্ষাৎ

সংবাদ বিজ্ঞপ্তি-দি ইন্স্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস্ অব বাংলাদেশ (আইসিএমএবি) এর প্রেসিডেন্ট জনাব মোঃ মামুনুর রশিদ এফসিএমএ এর নেতৃত্বে একটি প্রতিনিধিদল আজ সোমবার (২৪ অক্টোবর, ২০২২) কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল (সিএজি) জনাব মোহাম্মদ মুসলিম চৌধুরী এর সাথে তাঁর কার্য্যালয়ে সাক্ষাৎ করেন।

আইসিএমএবি প্রেসিডেন্ট জনস্বার্থ সংরক্ষণ, হিসাব ব্যবস্থাপনা ও নিরীক্ষা কার্যক্রমে কস্ট এ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস্দের ভূমিকা সম্পর্কে কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল মহোদয়কে অবহিত করেন। তিনি আইসিএমএবি এর বিভিন্ন চলমান কর্মকাণ্ডের ব্যাখ্যা করেন এবং তার সক্রিয় সহযোগিতা ও পরামর্শ কামনা করেন।

কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল দেশের ব্যবসা ও শিল্প ক্ষেত্রে সুশাসন, স্বচ্ছতা, জবাবদিহিতা এবং শৃঙ্খলা প্রতিষ্ঠায় কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টদের ক্রমবর্ধমান ভূমিকার ভূয়সী প্রশংসা করেন। তিনি দেশে একাউন্টিং পেশা ও আইসিএমএ এর সার্বিক উন্নয়ন কামনা করেন ও যথাযথ সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

প্রতিনিধিদলে সাবেক সাফা ও আইসিএমএবি প্রেসিডেন্ট জনাব এ কে এম দেলোয়ার হোসেন এফসিএমএ, পরিচালক মীর্জা মোস্তফা ওয়ালিদ এবং সিএজি দপ্তরের প্রধান হিসাব ও অর্থ কর্মকর্তা জনাব মোহাম্মদ রুহুল কুদ্দুস এসিএমএ উপস্থিত ছিলেন।