১২ নভেম্বর রাবি ছাত্রলীগের শাখা সম্মেলন 

রাবি প্রতিনিধি : ১২ নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা সম্মেলন আগামী অনুষ্ঠিত হবে।
মঙ্গলবার (২৫ অক্টোবর) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক আগামী ১২ নভেম্বর (শনিবার) বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা সম্মেলন অনুষ্ঠিত হবে । এছাড়াও নির্ধারিত সময়ে সম্মেলন আয়োজন করার জন্য নির্দেশ প্রদান করা হয়।
সম্মেলন বিষয়ে জানতে চাইলে রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনূ বলেন, আমাদের আজ রাতে সম্মেলনের  তারিখ ঘোষণা করা হয়েছে।
বাংলাদেশ ছাত্রলীগ রাবি শাখা সম্মেলনের জন্য সম্পূর্ণ প্রস্তুত রয়েছে। আমরা আগামী ১২ নভেম্বর সম্মেলনের মাধ্যমে সুষ্ঠু পরিবেশে দায়িত্বশীলদের হাতে নতুন দায়িত্ব তুলে দিতে চাই।
কেন্দ্রীয় ছাত্রলীগের মুক্তিযোদ্ধা ও গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান তাপস বলেন, আমরা প্রথমে ভেবেছিলাম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন নেতৃত্বের নাম প্রকাশ করবো। কিন্তু রাজশাহী বিশ্ববিদ্যালয়ে মতো জায়গায় সম্মেলন হওয়াটা খুবই জরুরি। তাই আমরা আগামী ১২ নভেম্বর সম্মেলনের তারিখ ঘোষণা করেছি। সম্মেলনের মাধ্যমেই নতুন নেতৃত্ব আসবে।
এর আগে, রোববার (২৩ অক্টোবর) নতুন কমিটি গঠনের লক্ষে পদ প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। জীবনবৃত্তান্ত জমা নেওয়ার জন্য দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে স্ব- স্বরীরে উপস্থিত হয়ে জীবনবৃত্তান্ত সংগ্রহ করবেন বলে জানানো হয়েছিলো।
উল্লেখ্য, রাবি ছাত্রলীগের সর্বশেষ কমিটি ঘোষণা হয় ২০১৬ সালের ১১ ডিসেম্বর। এরপর প্রায় ৬ বছর যাবত দায়িত্বে রয়েছে একই কমিটি।