আত্রাইয়ে বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: পুলিশই জনতা, জনতাই পুলিশ স্লোগানে নওগাঁর আত্রাইয়ে কমিউনিটি পুলিশং ডে-২০২২ উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে শনিবার সকাল ১০ টার দিকে থানা চত্বর থেকে র‌্যালি ও আনন্দ শোভাযাত্রা বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে র‌্যালিটি থানা চত্বরে এসে শেষ হয়।

র‌্যালিতে থানা পুলিশের সকল সদস্যরা অংশগ্রহণ করে ও সকাল সাড়ে ১০ টায় থানা চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এবাদুর রহমান প্রামানিক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান হাফিজুর রহমান, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) লুৎফর রহমান, ইউপি চেয়ারম্যান সম্রাট হোসেন, ডিএসবি ওয়াজেদুর রহমানসহ সাংবাদিক, জনপ্রতিনিধি ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।

এ সময় আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারেকুর রহমান বলেন, আত্রাইয়ের আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ তৎপর রয়েছে। তবে জনগণের সহযোগিতা প্রয়োজন। এবং সামনে নির্বাচন রয়েছে এই নির্বাচনকে ঘিরে যদি কেউ অপ্রীতিকর ঘটনা ঘটার চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে কঠোর হবে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।