পলাশবাড়ীতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের জুনদহ বাজার এলাকা হতে অভিযান অবৈধ মাদকদ্রব্য ১২৫ গ্রাম হেরোইনসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৩। রোববার (৩০ অক্টোবর) রাতে গাইবান্ধা ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন বগুড়ার নামাজগড় (ডালপট্টি) এলাকার বাবু ফকির ছেলে মো. রিংকু ফকির (২৫) এবং পুরান বগুড়ার জেলাদার পাড়ার জাহাঙ্গীর আলমের ছেলে মো. জাফর হোসেন (৩০)।
গাইবান্ধা র‌্যাব-১৩ এর অধিনায়কের পক্ষে সিনিয়র এএসপি পরিচালক (মিডিয়া) মোস্তাফিজুর রহমান রহমান একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ১২৫ গ্রাম হেরোইনসহ ২জন মাদক ব্যবসায়ী গ্যেফতার হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।
প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানায় বাদী হয়ে একটি মাদকদ্রব্য আইনে মামলা দায়েরসহ গ্রেফতারকৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।