মান্দায় জাতীয় যুব দিবস পালিত

মান্দা (নওগাঁ) প্রতিনিধি: প্রশিক্ষিত যুব উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে নওগাঁর মান্দায় জাতীয় যুব দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা, যুব ঋণের চেক ও প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।
উপজেলা প্রসাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে দিবসটি উপলক্ষে মঙ্গলবার (১ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
পরে উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা জীবন নেছার সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু বাক্কার সিদ্দিকের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহাবুবা সিদ্দিকা রুমা, গৌতম কুমার মহন্ত, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দুরুল হোদা, মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী, উপজেলা প্রকৌশলী শাইদুল ইসলাম মিঞা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, উপজেলা রিসোর্স ইনস্ট্রাক্টর কায়ছার হাবীব, উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল বাশার শামসুজ্জামান, উপজেলা বিআরডিবি কর্মকর্তা আফজাল হোসেন প্রমুখ।
পরে স্থানীয় ৪৫ জন যুবপুরুষ ও যুবনারীর হাতে বিভিন্ন হারে ৮ লাখ ৩২ হাজার টাকার ঋণের চেক ও ৩০ জন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

সর্বশেষ সংবাদ