বগুড়া নবাববাড়ি সড়কে যাত্রা শুরু করলো মুমু চটপটি ও ফুচকা

স্টাফ রিপোর্টার: পরিচ্ছন্নতা বজায় রেখে মানসম্মত খাবার পরিবেশনের অঙ্গিকার নিয়ে বগুড়া শহরের নবাববাড়ি সড়কের পুলিশ ফাঁড়ি মার্কেটে যাত্রা শুরু করলো মুমু চটপটি ও ফুচকা। বৃহস্পতিবার বাদ আসর সৃষ্টিকর্তার দরবারে দোয়ার মাধ্যমে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয়।
প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী মিজু হাবিবের ব্যবস্থাপনায় উদ্বোধনকালে উপস্থিত ছিলেন জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়, দৈনিক চাঁদনী বাজারের স্টাফ রিপোর্টার ও যুব সংগঠক সঞ্জু রায়, বিশিষ্ট ব্যবসায়ী যথাক্রমে রেজাউল করিম, পলাশ হোসেন, আবু সাঈদ প্রমুখ। সৃষ্টিকর্তার দরবারে প্রতিষ্ঠানের সমৃদ্ধি কামনাসহ দেশ ও দশের সকলের মঙ্গল কামনা করে উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন সদর পুলিশ ফাঁড়ি মসজিদের ইমাম মো: হেদায়েতুল্লাহ।
নতুন এই প্রতিষ্ঠানের যাত্রা প্রসঙ্গে তরুণ উদ্যোক্তা মিজু হাবিব জানান, বর্তমান সময়ের ভোজনরসিক ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে নিজের মেয়ের নামে তিনি এই প্রতিষ্ঠানটির যাত্রা শুরু করলেন। তিনি বললেন, বগুড়ার অলিগলিতে অসংখ্য চটপটি ও ফুচকার দোকান গড়ে উঠলেও ক্রেতারা এই ভীড়ের মাঝেও পরিচ্ছন্ন ও স্বাস্থ্যসম্মত প্রতিষ্ঠানের খোঁজ করেন যা তিনি নিশ্চিত করবেন তার প্রতিষ্ঠানে। অল্প মুনাফা হলেও তিনি স্বল্পমূল্যে সর্বদা ভাল মানের খাবার ও বন্ধুসুলভ একটি পরিবেশ বজায় রাখার অঙ্গিকার করেন তার এই ছোট্ট প্রতিষ্ঠানে। স্বল্প পুঁজি নিয়ে যাত্রা শুরু করলেও ভবিষ্যৎ পরিকল্পনা প্রসঙ্গে মিজু হাবিব জানান, বর্তমান সময়ে একজন তরুণ উদ্যোক্তার এগিয়ে যাওয়া অনেক কঠিন কিন্তু তার মাঝেও ভবিষ্যতে পর্যায়ক্রমে তিনি ভিন্ন ভিন্ন স্বাদের খাবার পরিবেশনের পরিকল্পনা জানান সেই যাত্রায় তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।