লক্ষ্মীপুরের আ’লীগ নেতার গলাকাটা লাশ উদ্ধার

লক্ষপিুর প্রতনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার বালাইশপুর এলাকায় বশিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযোদ্ধা মো. মফিজ উল্যাকে গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় গলাকেটে হত্যা করেছে সন্ত্রাসীরা।
নিহত মফিজ উল্যাহ একই গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে। রাত বারোটার দিকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।নিহতের পরিবার ও স্বজনরা জানায়, গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মফিজ উল্যাহ বাজার থেকে বাড়ির দিকে রওয়ানা দেন। এরপর বাড়ির সামনের রাস্তায় তাকে একা পেয়ে উৎপেতে থাকা সন্ত্রাসীরা গলাকেটে হত্যা করে লাশ রাস্তার ওপর ফেলে পালিয়ে যায়।বশিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও তিন নং বালাইশপুর ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। আওয়ামী লীগের রাজনীতি করার কারণে মুক্তিযোদ্ধা মফিজ উল্যাহকে গলাকেটে হত্যা করা হয়েছে। দীর্ঘদিন ধরে সন্ত্রাসীরা মোবাইল ফোনে তাকে হত্যার হুমকি দিয়ে আসছিল বলে অভিযোগ করে পরিবারের সদস্যরা। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তারা।জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে, যাঁরা এ হত্যাকাণ্ডের সাথে জড়িত, তাদের চিহিৃত করে অনতিবিলম্বে গ্রেফতারের দাবি করেন।
তিনি আরো বলেন, মফিজ উল্যাহ বশিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।
লক্ষ্মীপুর সহকারী পুলিশ সুপার(সার্কেল) মো.নাসিম মিয়া জানান, মফিজ উল্যাহ নামে এক ব্যক্তিকে গলাকেটে হত্যা করেছে দূবৃর্ত্তরা। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কারা এ হত্যার সঙ্গে জড়িত সেটিও এখন নিশ্চিত হওয়া যায়নি। সন্ত্রাসীদের গ্রেফতারের অভিযান চলছে। তদন্ত চলছে। তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে জানান তিনি।