এবার করোনায় আক্রান্ত হলেন সাকিবের মা

কয়েকদিন আগেই ক্রিকেটার সাকিব আল হাসানের বাবা সৈয়দ মাশরুর রেজা করোনায় আক্রান্ত হয়েছিলেন। এবার করোনায় পজিটিভি হলেন সাকিবের মা শিরিন রেজা। মাগুরার সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বলেন, ‘গত ১৯ জুলাই সাকিবের বাবার করোনা ধরা পড়ে। সতর্কতার জন্য পরদিন তার মায়ের করোনা নমুনা সংগ্রহ করা হয়। তারও করোনা ধরা পড়েছে।’

সাকিবের বাবা ও মা দুইজনই মাগুরার সাহা পাড়ায় নিজেদের বাড়িতে আইসোলেশনে আছেন। করোনায় আক্রান্ত হলেও দুইজনই শারীরিকভাবে সুস্থ আছেন। জানা গেছে, সাকিবের বাবার মধ্যে করোনার দুই-একটি উপসর্গ থাকলেও মায়ের কোনো উপসর্গ নেই। দুজনই চিকিৎসকের পরামর্শ মেনে নিজ বাড়িতে কোয়ারেন্টিনে আছেন।

উল্লেখ্য, কয়েকদিন আগেই মায়েদের নিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছিলেন সাকিব। তিনি লিখেছিলেন, মায়েরা যেন করোনায় আক্রান্ত না হন, সেদিকে সবাইকে খেয়াল রাখার জন্য। আজ সেই সাকিবের মা করোনায় পজিটিভ। এর আগে ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালের মাও করোনায় আক্রান্ত হয়েছিলেন।

এই মুহূর্তে পরিবারসহ সাকিব যুক্তরাষ্ট্রে। করোনার প্রকোপ শুরু হওয়ার আগেই তিনি যুক্তরাষ্ট্রে যান। সম্প্রতি আবারও কন্যাসন্তানের পিতা হয়েছেন এই তারকা অলরাউন্ডার।

সর্বশেষ সংবাদ