লক্ষ্মীপুরে গণধর্ষণ মামলায় আরো ২ আসামি গ্রেফতার

লক্ষ্মীপুরে বিধবাকে গণধর্ষণ মামলায় জড়িত আরো দুই আসামি আরিফ (৩০) ও আলাউদ্দিনকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নোয়াখালী জেলার সুধারাম থানাধিন চর কর্মুল্লা এলাকা থেকে তাদের গ্রেফতার করে রামগতি থানা পুলিশ।

গ্রেফতারকৃত আরিফ ও আলাউদ্দিন রামগতি উপজেলার চর পোড়াগাছা ইউপির চর কলাকোপা গ্রামের মো. মিলন ও সৈয়দ আহাম্মদের ছেলে। এ নিয়ে এ মামলার ৫ আসামির মধ্যে এ পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে সোমবার গ্রেফতারকৃত জামাল ও সোহেলকে ৭ দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়। বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী সোনিয়া আক্তার এর আদালত তাদের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, স্বামীহারা বিধবা ওই নারী একমাত্র মেয়েকে নিয়ে কোডেক কলোনীতে বসবাস করে আসছিলেন। সম্প্রতি মেয়েকে বিয়ে দেয়ার পর নিজ বসতঘরে একাই থাকতেন তিনি। এ সুযোগে স্থানীয় জামালসহ কয়েকজন বখাটে যুবক তাকে প্রায়ই উত্যক্ত করে আসছিল। কিছুদিন পূর্বে এ নিয়ে ওই নারীকে মারধর করে আহত করার ঘটনায় আদালতে মামলা করেন তিনি। এতে ক্ষিপ্ত হয়ে ঘটনার রাতে ঘরে ঢুকে জামালসহ ওই ৫ যুবক জোরপূর্বক তাকে গণধর্ষণ করে। এক পর্যায়ে গণধর্ষণ শেষে তার মুখে কসটেপ ও হাত পা বেঁধে বশত ঘরের পেছনে ফেলে যায় অভিযুক্তরা। ভোর ৫টার দিকে কাতরানোর আওয়াজ শুনে ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে হাত-পা মুখ বাঁধা অবস্থায় দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় সোমবার (৫ অক্টোবর) ভিকটিম নিজে বাদী হয়ে প্রতিবেশি বখাটে জামালসহ ৫ জনকে আসামি করে রামগতি থানায় গণধর্ষণ মামলা দায়ের করেন। ওই দিনই পুলিশ মামলার প্রধান আসামি জামাল (২৮) ও তার সহযোগী সোহেলকে (২৬) গ্রেফতার করে মঙ্গলবার আদালতে সোপর্দ করেন।

গ্রেফতার ও রিমান্ড মঞ্জুরের বিষয়টি রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান নিশ্চিত করেছেন। বাকি অভিযুক্তদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।

সর্বশেষ সংবাদ