ব্যবসায়ীর কাছে ডিবি পরিচয়ে চাঁদাবাজি!

বাগেরহাটে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজির মামলায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১১ এপ্রিল) শহরের খারদ্বার মসজিদ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

সোমবার (১২ এপ্রিল) মামলা দায়ের পর তাদের আদালতে সোর্পদ করা হয়েছে। তবে রোববার রাত পর্যন্ত পুলিশ আটকের বিষয়ে কোন কথা বলতে রাজি হননি। তারা হলেন- জেলার খারদ্বার এলাকার হাবিবুর রহমানের ছেলে মো. মাসুদ রানা (৩৯) একই এলাকার আনোয়ার হোসেন তালুকদারের ছেলে মোঃ সোহরাব হোসেন (৪৮)।

পুলিশ জানিয়েছে, গত ১০ এপ্রিল শরণখোলার উপজেলার ছৈলাবুনিয়া এলাকার কাপড় ব্যবসায়ী মোঃ ইউসুফ আকন ভাতিজিকে নিয়ে বাগেরহাট শহরে যান। সেখানে একটি হোটেলের সামনে থেকে তাদের ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যায় মাসুদ রানা ও সোহরাব। পরে বিকাশের মাধ্যমে ইউসুফের কাছ থেকে ২১ হাজার টাকা চাঁদা নেয় আসামিরা।

এরপর আবারও টাকা দাবি করলে ভুক্তভোগী আরও ১০ হাজার টাকা বিকাশের মাধ্যমে আনেন। কিন্তু বিকাশের সেই টাকা ক্যাশ করাতে অপরাগতা শিকার করলে ইউসুফকে মারধর শুরু করে তারা।

পরে তাদের কাছ থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে ছেড়ে দেয় আসামিরা। বাগেরহাটে গিয়ে আসামিদের বিরুদ্ধে থানায় চাঁদাবাজির অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, ডিবি পরিচয়ে চাঁদাবাজির অভিযোগ ৩ জনের নাম উল্লেখ করে ইউসুফ আকন নামের এক ব্যক্তি অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতে আমরা দুইজনকে আটক করেছি। নিয়মিত মামলা হয়েছে। আটকদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়া মামলা তিন নম্বর আসামি মোঃ বাবুলকে খানকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ