হোমনায় গণধর্ষণ মামলার ৩ আসামী গ্রেপ্তার

কুমিল্লার হোমনা উপজেলায় আছাদপুর ইউনিয়নের পাথালিয়াকান্দি গ্রাম থেকে গণধর্ষণ মামলার ৩ ওয়ারেন্ট আসামীকে গ্রেপ্তার করেছে হোমনা থানা পুলিশ। ২৭ এপ্রিল মঙ্গলবার রাতে হোমনা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পাথালিয়াকান্দি গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো পাথালিয়াকান্দি গ্রামের মতিন মিয়ার ছেলে ইমান, একই গ্রামের খালেক মিয়ার ছেলে সেলাম ওরফে সেলিম ও আমির ভান্ডারীর ছেলে মো.ইমান আলী। তারা ৩ জনই ধর্ষণ মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী।

থানা পুলিশ সূত্রে জানা গেছে,গতবছর ১৫ মে পাথালিয়াকান্দি গ্রামের গণধর্ষণের ঘটনায় ভিকটিম বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১৫/১৬ জনের নামে হোমনা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ৮-১৬/৫/২০২০খ্রি। এ মামলায় ইতোমধ্যে ৪ জন আসামী জেল হাজতে রয়েছে।

এ বিষয়ে হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কায়েস আকন্দ জানান, গণধর্ষণ মামলায় ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং তদন্ত শেষে ১৬ জনের নামে আদালতে চার্জসীট দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে ওয়ারেন্ট ভুক্ত আরও ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।বুধবার সকালে গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ