রানীর বেশে ফিরলেন স্বপ্না সাফ চ্যাম্পিয়ন দলের ৩ নারী ফুটবলারকে বরণ করল রংপুরবাসী

স্টাফ রিপোর্টার-সাফ চ্যাম্পিয়ন ফুটবল কন্যা সিরাত জাহান স্বপ্নাও ফিরলেন ঠিক যেন রানীর বেশে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের পর সড়ক পথে পাবলিক লাইব্রেরি মাঠে এসে পৌঁছান স্বপ্নারা। এসময় বিমানবন্দরে রংপুর জেলা প্রশাসন, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থা, জেলা মহিলা ক্রীড়া সংস্থা, সদর উপজেলা পরিষদ, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় সাফ জয়ী দলের অপর দুই কৃতি খেলোয়াড় ঠাকুরগাঁওয়ের স্বপ্না রানী ও সোহাগী কিসকু সঙ্গেও ছিলেন।
এদিকে স্বপ্নাদের স্বপ্ন পূরণের সারথি হতে সকাল থেকেই ঐতিহাসিক পাবলিক লাইব্রেরি মাঠে অধির আগ্রহে অপেক্ষার প্রহর গুনতে থাকেন সর্বস্তরের মানুষ ও ফুটবল প্রেমিরা। বেলা দেড়টায় সংবর্ধনা মঞ্চে উপস্থিত হতেই মুখরিত হয়ে ওঠে সংবর্ধনা স্থল রংপুর পাবলিক লাইব্রেলী মাঠ। ফুলেল শুভেচ্ছা আর ফুটবল প্রেমীদের ভালোবাসায় সিক্ত হয়ে ওঠেন ফুটবল কন্যা সিরাত জাহান স্বপ্না, সোহাগী কিসকু ও স্বপ্না রানী।
এ সময় সিটি কপোর্রেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাফা, জেলা প্রশাসক আসিব আহসান, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মঞ্জুর আহমেদ আজাদ, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক চায়না চৌধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা জামান ববি, স্বপ্নার ফুটবল প্রশিক্ষক হারুন-অর-রশিদসহ রংপুর ও ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা, রংপুর প্রেস ক্লাব, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাফা স্বপ্নাকে রংপুর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এক লাখ টাকা অনুদান দেয়ার ঘোষনা দিয়ে স্বপ্নার উত্তর উত্তর সাফল কামনা করে বলেন, সদ্যপুস্করিনীর অনেক মেয়ে জাতীয় টিমে রয়েছে, তারা ধারাবাহিকভাবে এগিয়ে যাবে। স্বপ্নার এই অগ্রযাত্রাকে দেখে আমি এই পালিচড়াবাসিসহ সকলকে বিশেষ করেন উযীয়মান খেলোয়ার তাদেরকে মাঠে ফিরিয়ে এসে তাদের প্রতিভার স্বাক্ষর রাখার জন্য অনুরোধ রাখছি। রংপুর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে তাদেরকে পৃষ্ঠপোষকতা ও সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।
এদিকে সকালে বিমানবন্দরে বরণের পর সিরাত জাহান স্বপ্নাসহ তিন সাফজয়ী নারী ফুটবলাদের ছাদখোলা জিপ গাড়িতে করে মোটরসাইকেল শোভাযাত্রা রংপুর নগরী প্রদক্ষিণ করানো হয়। সৈয়দপুর বিমানবন্দরে সিরাত জাহান বলেন, রংপুরবাসী আমাদের জন্য অপেক্ষা করছে দেখে খুব খুশি। এই ভালোবাসা সামনে আমাদের অনুপ্রাণিত করবে। আগে এলাকার অনেকে খেলতে বাধা দিয়েছে। এখন তারাও আনন্দ করছে।
তিনি বলেন, বিদেশি লিগে খেলার জন্য মৌখিকভাবে সাত ফুটবলারকে নির্বাচনের কথা বলা হয়েছে। এর মধ্যে আমার নাম রয়েছে। আশা করছি বিদেশি লিগে খেলতে পারবো। বিকেলে সদর উপজেলার সদ্য পুস্করনী নয়াপুকুর মিনি স্টেডিয়ামে স্বপ্নাকে সংবর্ধনা প্রদানসহ প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

সর্বশেষ সংবাদ