ডিবি এইচ টানা চতুর্থ বারের জন্য অর্জন করলো আইসিএসবি গোল্ড এওয়ার্ড

[ঢাকা, ২০ডিসেম্বর ২০২২]দেশেরশীর্ষস্থানীয়আর্থিক প্রতিষ্ঠানডিবিএইচফাইন্যান্সপিএলসিকর্পোরেটসুশাসনেরজন্য আর্থিক প্রতিষ্ঠান (এনবিএফআই) ক্যাটাগরিতে পর পরচতুর্থ বছর স্বর্ণপদকঅর্জনকরেছে।
৯ম আইসিএসবিন্যাশনালএওয়ার্ড ২০২১ এ কর্পোরেটসুশাসনেরজন্য আর্থিক প্রতিষ্ঠান (এনবিএফআই) ক্যাটাগরিতেটানাচতুর্থ বারেরমত স্বর্ণপদকঅর্জনকরেছে দেশেরশীর্ষস্থানীয়আর্থিক প্রতিষ্ঠানডিবিএইচফাইন্যান্সপিএলসি। সম্প্রতিরাজধানীরএকটি হোটেলেপুরষ্কার বিতরণীঅনুষ্ঠানেপ্রধানঅতিথি ছিলেনপ্রধানমন্ত্রীর বেসরকারীশিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টাসালমানএফরহমানএবংবিশেষঅতিথি হিসেবেছিলেনপরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান। ডিবিএইচেরপক্ষ থেকে প্রধানঅতিথিরকাছ থেকে পুরষ্কার ও সার্টিফিকেটগ্রহনকরেনপ্রতিষ্ঠানটিরব্যবস্থাপনাপরিচালক ও সিইওনাসিমুলবাতেন। তিনিতারপ্রতিক্রিয়ায়বলেন, ২০১৮, ২০১৯, ২০২০ সালেরমতো ২০২১ সালেওসুশাসনেউৎকর্ষতারজন্য গোল্ডএওয়ার্ড প্রাপ্তিঅত্যন্তআনন্দের। টেকসইপ্রবৃদ্ধি অর্জনের জন্য কর্পোরেটসুশাসন যেকোনআর্থিক প্রতিষ্ঠানেরজন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনিআইসিএসবি’কেধন্যবাদ দিয়েবলেন যেসবপ্রতিষ্ঠানকর্পোরেটসুশাসনের উচ্চ মানদন্ডধরে রেখেভালোকাজকরছে, তাদেরকেপুরস্কৃত করেআইসিএসবিঅনুপ্রানিতকরছেএবংভালোকাজধরেরাখারজন্য অনুপ্রেরণা যোগাচ্ছে।
ডিবিএইচফাইন্যান্সপিএলসি (যার পূর্বেরনাম ডেল্টা ব্র্যাকহাউজিংফাইন্যান্সকর্পোরেশনলিঃ) দেশেরএকমাত্রআর্থিক প্রতিষ্ঠানহিসেবেটানা ১৭ বছরঅর্জনকরেছেসর্বোচ্চ ক্রেডিট রেটিংঅঅঅ (ট্রিপল ‘এ’) যা দেশেরআর্থিক খাতে এক অনন্য অর্জন।

সর্বশেষ সংবাদ