পাবনা সদরে ৭ টি দেশীয় ওয়ান শুটার গানসহ অস্ত্র তৈরির সরমঞ্জামাদি উদ্ধার; আটক ১ জন

প্রেস বিজ্ঞপ্তি-র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম অধিনায়ক, র‌্যাব-১২, সিরাজগঞ্জ মহোদয়রে দিক নির্দেশনায় ২৭/১২/২০২২ ইং তারিখ রাত ০২.১০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল গ্রেফতারকৃত আসামীর নির্মানাধীন ইটের তৈরী বাড়ীতে একটি অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান চালিয়ে ৭ টি দেশীয় ওয়ান শুটার গানসহ ১ জন অবৈধ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহার নিকট হতে দেশীয় অস্ত্র তৈরির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ কিরন (৩৩),পিতা মোঃ একরামুল হক সিদ্দীকী, সাং-চক পৈলানপুর উত্তর পাড়া, থানা-পাবনা সদর, জেলা-পাবনা।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই অবৈধ অস্ত্র ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পাবনাসহ বিভিন্ন  জেলায় অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল।

এ ধরণের অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

সর্বশেষ সংবাদ