বগুড়ায় একতারা হাতে প্রচারণায় নেমেছেন হিরো আলম

সঞ্জু রায়, বগুড়া: বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রামে) উপ-নির্বাচনে একতারা হাতে গান বাজিয়ে পিকআপভ্যানে ভোটের মাঠ কাঁপাতে প্রচারণায় নেমেছেন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। শনিবার দুপুর ৩ টার দিকে বগুড়া শহরের সাতমাথা, জলেশ্বরীতলাসহ গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে তাকে প্রচার-প্রচারণা চালাতে দেখা যায়।
এ সময় পিকআপভ্যানে তার ৫ থেকে ৭ জন কর্মী-সমর্থক ছিলেন। তার পিকআপ ভ্যানকেই বানানো হয়েছে সুসজ্জিত মিনি নির্বাচনী মঞ্চ হিসেবে। ভ্যানে রাখা হয়েছে মাইক ও দুই পাশে ঝুলছে হিরো আলমের ছবি ও ‘একতারা’ প্রতীকের ব্যানার। হিরো আলম নিজেই পিকআপ ভ্যানের সামনে দাঁড়িয়ে হাত নেড়ে শুভেচ্ছা জানাচ্ছেন সবাইকে।
প্রচারণার সময় হিরো আলম ভোটারদের সাথে কুশল বিনিময় করেন। নির্বাচনে জয়ী হওয়ার সুযোগ চেয়ে পরিবারসহ সবাইকে একতারা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানান তিনি৷
এসময় হিরো আলমকে দেখতে পেয়ে ভীড় করেন বিভিন্ন শ্রেণি-বয়সের মানুষ। নিজেরাই আগ্রহ করে খোশগল্প ও সেলফি তোলেন হিরো আলমের সাথে। হিরো আলমও বেশ ফুরফুরে ভাবেই সেলফি উঠিয়ে একতারা বাজিয়ে গানের সুরে সবাইকে তার পাশে থাকার আহবান জানান।
আশরাফুল হোসেন ওরফে হিরো আলম এসময় সাংবাদিকদের বলেন, আগামী  পহেলা ফেব্রুয়ারি বগুড়া-৬ ও বগুড়া-৪ আসনের উপনির্বাচনে একতারা প্রতীক নিয়ে তিনি ভোটযুদ্ধে নেমেছেন। অনেক সংগ্রাম ও লড়াই করে হাইকোর্ট থেকে রায় পেয়ে তিনি ভোট করতে পারছে। ভোটারদের কাছে হিরো আলম অনুরোধ করে বলেন,  ‘আমাকে শুধু মাত্র ১০ মাসের জন্য সুযোগ দিয়ে দেখুন। যদি কাজ করতে না পারি তাহলে আমাকে ছুঁড়ে ফেলে দিয়েন’। ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন অনেক সুন্দর চেহারা ক্ষমতাবানকে তো ভোট দিয়েছেন, একবার আমার মতো পাগলকে ভোট দিয়ে দেখেন।
স্বতন্ত্র এই প্রার্থী আরও বলেন, এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ সুষ্ঠ আছে। আশাকরি শান্তিপূর্ণভাবে ভোট হবে। তবে কেউ হামলা করার চেষ্টা করলে বা বাঁধা দিতে চাইলে এবার কোন ছাঁড় দেওয়া হবেনা।

সর্বশেষ সংবাদ