মোহনপুরে সুরঞ্জিত সরকারের বিচার চেয়ে সনাতন ধর্মাবলম্বীদের বিক্ষোভ মিছিল  

তানোর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুরে ২৬ জানুয়ারী বৃহস্পতিবার বিকালে মোহনপুর উপজেলার হিন্দু,বৌদ্ধ,খ্রিষ্টান ঐক্য পরিষদের আয়োজনে মিথ্যাচার ও সম্পদায়িক সম্প্রিতি বিনষ্টকারী সুরঞ্জিত সরকারের বিচারের জন্য হাজার হাজার সনাতন ধর্মাবলম্বীরা  বিশাল বিক্ষোভ  মিছিল করেন। বিক্ষোভ মিছিল রাজশাহী টু নওগাঁ হাইওয়ে হয়ে মোহনপুর সরকারি কলেজ থেকে থানার মোড় পদক্ষীণ হয়ে উপজেলায় একত্রিত হয়। এসময় বক্তারা বলেন,সুরঞ্জিত সরকার সম্প্রিতি সম্পদায়িক হাঙ্গামা লাগানোর চেষ্টা করছে। বিগত সময় আয়েন উদ্দিন এমপির থেকে সুযোগ সুবিধা নেওয়ার পর এখন বহিরাগত লোকজনের ইন্ধনে মিথ্যা ভিত্তিহীন বানোয়াট কথা বলছে। এগুলো অপপ্রচার করার কারণ হিসেবে দেখেন বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়ে পরাজয় লাভ করার পর থেকে বিভিন্ন ভাবে আয়েন উদ্দিন এমপির ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে সুরঞ্জিত সরকার।
আরও বলেন বিগত সময় রায়ঘাটি ইউনিয়নে খাল দখল করতে গেলে জনগণ তাকে গণ ধোলাই দিয়েছিল। ওই সময় চিকিৎসার জন্য আয়েন উদ্দিন এমপির থেকে টাকা নিয়ে ভারতে চিকিৎসা করায়। বিগত সময়ে সাবেক এমপি মেরাজ উদ্দিন মোল্লার সময়ে চাকুরি দেওয়ার নাম করে বিভিন্ন লোকজনের থেকে টাকা নেয়।আরও বলেন সুরঞ্জিত সরকার সব সময় দলের বিপক্ষে কাজ করেছে। যানা যায় রাজশাহীর সাবেক এক আওয়ামী লীগ নেতার ইন্ধনে  তিনি এগুলো কাজ করছেন।পাগল ভেসে গলায় প্ল্যাকার্ড নিয়ে ঘুরছেন এবং এমপি আয়েন উদ্দিন ও মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতির নামে মিথ্যা বানোয়াট কথা বলছেন। সুরঞ্জিত সরকারের এলাকায় খোঁজ খবর নিয়ে যানা যায় তার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী।
মোহনপুর উপজেলার হিন্দু,বৌদ্ধ,খ্রিষ্টান ঐক্য পরিষদের সকলে সুরঞ্জিত সরকার এর দ্রুত বিচার দাবি করেন।
এসময় উপস্থিত ছিলেন হিন্দু, বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি ও জেলা পরিষদের সদস্য দিলিপ কুমার তপন, সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র সরকার, পূজা উদযাপন কমিটির সভাপতি আর কে  রতন,সাধারণ সম্পাদক কমল সহ হাজার হাজার সনাতন ধর্মাবলম্বী।

সর্বশেষ সংবাদ