দ্রব্যমূল্যে শতকরা ৮০ভাগ মানুষ এখন হিমশিম খাচ্ছে-জাতীয় পার্টির চেয়ারম্যান কাদের

স্টাফ রিপোর্টার-জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপ-নেতা গোলাম মোহাম্মাদ কাদের এমপি বলেছেন, ক্রয়মূল্য জরগণের নাগালের বাহিরে চলে গেছে। দ্রব্যমূল্যে শতকরা ৮০ভাগ মানুষ এখন হিমশিম খাচ্ছে। সামনে যদি আবারো দ্রব্যমূল্য বারে তাতে করে সাধারণ মানুষের পক্ষে এটা শয্য করে যাওয়া খুবেই কঠিন হবে। এতে আমাদের একটা প্রস্তাব ছিলো, সেটা হলো যে নিত্যপ্রয়োজনীয় জিনিষগুলো রেশম কার্ড করে, আগে যে রকম ছিলো এ. বি. সি একটা অতিদরিদ্র, একটা মধ্যবিত্ত আর একটা নি¤œ মধ্যবিত্ত এধরনের ক্যাটাগরি করে সরকার পরিবার ভিত্তিক যদি রেশন কার্ড দিয়ে যায়, প্রতি সপ্তাহে তাদের যেটা দরকার, ন্যায্যমূল্যে যেমূল্যে তারা কিনতে পারে, সেই মুল্যেসরবরাহ করে। তাহলে সাধারণ মানুষের মাথার উপর দ্রব্যমূল্যের যে কশাঘাত খরগো ঝুলে আছে। সেটা থেকে মানুষ রেহাই পাবে।
গতকাল বুধবার ৫দিনে সফরে রংপুরের এসে নগরীর সেনপাড়াস্থ পৈত্রিক ভিটা স্কাই ভিউতে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় সংসদ সদস্য আদিলুর রহমান আদেল, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, সাবেক সাংসদ ও জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সভাপতি হুসেইন মকবুল শাহারিয়ার আসিফ, জাতীয় পার্টি রংপুর জেলা আহবায়ক কমিটির সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টি রংপুর জেলা আহবায়ক কমিটির যূগ্ম আহবাযক মাহাবুবার রহমান মঞ্জু, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সহ-সভাপতি লোকমান হোসেন, জাহেদুল ইসলাম, জাতীয় পার্টি রংপুর জেলা আহবায়ক কমিটির যূগ্ম আহবাযক আজমল হোসেন লেবু, শাফিউল ইসলাম শাফি, সদস্য মেজবাহুল ইসলাম মিলন, হাসানুজামান নাজিম, রুহুল আমিন লিটন, মহানগর জাতীয় পার্টির যূগ্ম সম্পাদক আনিছুর রহমান আনিছ, জেলা জাপার সদস্য শাহীনুর রহমান কমেট, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সভাপতি শাহীন হোসেন জাকির, বদরগঞ্জ উপজেলা জাপার সদস্য সচিব মাসুদ রানা, পীরগঞ্জ উপজেলা জাপার সভাপতি হাবিবুর রহমান,সাধারণ সম্পাদক নুরে আলম যাদু, রংপুর সদর উপজেলার জাপার সাবেক সভাপতি কাজলী বেগমসহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দসহ জাতীয় মহিলা পার্টি, জাতীয় যুব সংহতি, জাতীয় ছাত্র সমাজ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ও জাতীয় শ্রমিক পার্টির নেতৃবৃন্দ।
এর আগে সন্ধ্যায় সৈয়দপুর বিমান বন্দরে পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মাদ কাদেরকে অভ্যার্থনা জানান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় সংসদ সদস্য আদিলুর রহমান আদেল, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, সাবেক সাংসদ ও জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সভাপতি হুসেইন মকবুল শাহারিয়ার আসিফ, জাতীয় পার্টি রংপুর জেলা আহবায়ক কমিটির সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টি রংপুর জেলা আহবায়ক কমিটির যূগ্ম আহবাযক মাহাবুবার রহমান মঞ্জু, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সহ-সভাপতি লোকমান হোসেন, জাহেদুল ইসলাম, , জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সভাপতি শাহীন হোসেন জাকিরসহ জাতীয় পার্টিও সর্বস্তরের নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ