আ’লীগের বিরুদ্ধে বিএনপি’র কার্যালয়ে ভাংচুরের অভিযোগ

লালমনিরহাটের হাতীবান্ধায় আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ থেকে বিএনপি’র দলীয় কার্যালয়ের তালা ভেঙ্গে ভাঙচুরের অভিযোগ উঠেছে। সোমবার (২২মে) রাত ৮টায় হাতীবান্ধা উপজেলা বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ তোলা হয়। তবে আওয়ামীলীগ নেতারা বলছেন এটি সাজানো নাটক।
বিএনপির অভিযোগ, সোমবার সারাদেশে দলীয় কর্মসূচির অংশ হিসেবে
হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশে  হাতীবান্ধা মেডিকেল মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল উপজেলা  বন্দরে আসার পথে তেল পাম্প সংলগ্ন তালাবদ্ধ বিএনপি কার্যালয়ের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আসবাবপত্র ভাঙচুর চালায়।
এ বিষয়ে হাতীবান্ধা  উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু হামলার ঘটনা অস্বীকার করে বলেন, বিএনপি’র অভ্যন্তরীণ কোন্দলের কারনে তাদের অফিস ভাঙচুর হয়েছে। আমাদের নেতাকর্মীরা কোন দুঃখে ওদের পার্টি অফিস ভাঙচুর করবে। আমরা বিক্ষোভ সমাবেশ ছিল উপজেলা অডিটরিয়ামে। আর বিএনপি অফিস ছিল দুরে তেল পাম্পের পূর্ব দিকে। এটি তাদের সাজানো নাটক।
হাতীবান্ধা উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সচিব রফিকুল ইসলাম  বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে তালা ভেঙ্গে প্রবেশ করে পার্টি অফিসের চেয়ার-টেবিল সবকিছুই ভাঙচুর করেন। এ সময় দলীয় কার্যালয়ে কেউ ছিলনা।
হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন,পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ টহলে রয়েছে।

সর্বশেষ সংবাদ