সকলের মধ্যে শিক্ষকদের দায়িত্ব পালন অনন্য- এসপি সুদীপ

প্রেস বিজ্ঞপ্তি-মঙ্গলবার  (১ জুন) দুপুরে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অডিটোরিয়ামে সিনিয়র শিক্ষক রাহাতারা বেগম ও সহকারী শিক্ষক ফারহানা জামানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুর সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেছেন, আমরা সবাই দায়িত্ব পালন করি। সকল দায়িত্বের মধ্যে শিক্ষকদের দায়িত্ব পালন অনন্য। আমাদের দু’জন শিক্ষকের আজ শেষ কর্ম দিবস। তারা এই শিক্ষা প্রতিষ্ঠানকে গড়ে তুলতে কাজ করে গেছেন। একজন চাকরী জীবন শেষে ও অন্যজন ব্যক্তিগত কারণে আজ বিদায় নিচ্ছেন। তারা এই প্রতিষ্ঠান যে কোন সময় বিচরণ করবেন নিজের মনে করে। আপনাদের পাশে এই প্রতিষ্ঠান সবসময় থাকবে। সততা ও নিষ্ঠা দিয়ে আপনারা কাজ করেছেন, আপনাদের কাছে সে কারণে এ প্রতিষ্ঠান চীর কৃতজ্ঞতা প্রকাশ করছে। আমাদের অতীত থেকে আজ বর্তমান। তাই বর্তমান নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। সকল শিক্ষকদের বিদায়ী শিক্ষকদের প্রতি সম্মান রেখে শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। যাতে করে তারা ভবিষ্যতে দেশের উন্নয়নে নিজেদের আত্মনিয়োগ করে এই প্রতিষ্ঠানের সুনাম বইয়ে আনতে পারে।
বিদায়ী সিনিয়র শিক্ষক রাহাতারা বেগম ও সহকারী শিক্ষক ফারহানা জামানকে সম্মাননা পদক তুলে দেন প্রধান অতিথি পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম। এছাড়াও তাদের হাতে মানপত্র ও শিক্ষকদের পক্ষ থেকে উপহার তুলে দেয়া হয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক ইয়াসমীন সুলতানা, আরও বক্তব্য রাখেন কলেজ শাখা শিক্ষক প্রতিনিধি শহিদুল ইসলাম, কলেজ শাখার ইনচার্জ প্রভাষক এএসএম সালাহ উদ্দিন, বিদায় সংবর্ধনা কমিটির আহবায়ক ফেরদৌস আলম, সিনিয়র শিক্ষক আব্দুল করিম, সহকারী শিক্ষক তাজুল ইসলাম। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন সিনিয়র শিক্ষক খ.ম মাহমুদুল হাসান ও সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক আল আমিন।

সর্বশেষ সংবাদ