অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি মহামারীর শেষদিন পর্যন্ত থাকব-আসাদুর রহমান দুলু

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুর রহমান দুলু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে ব্যক্তিগত অর্থায়নে করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে খাদ্য সামগ্রি নিয়ে দাঁড়িয়েছি। যতদিন মহামারী শেষ না হবে ততদিন পর্যন্ত অসহায় মানুষের পাশে থাকব।
মঙ্গলবার বগুড়ার শাজাহানপুরে সরকারি কমরউদ্দিন ইসলামিয়া কলেজ মাঠে আমরুল ইউনিয়নের ডেমাজানী, মারিয়া, পরাণবাড়িয়া, নারচি, ফুলকোট, রাধানগর, রামপুর, গোবিন্দপুর গ্রাম, আড়িয়া ইউনিয়নের আড়িয়া পালপাড়া ও বি-ব্লক এবং চোপীনগর ইউনিয়নের বৃ-কুষ্টিয়া ও কামারপাড়া গ্রামের কর্মহীন ২ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রি ও নগদ অর্থ বিতরণ কালে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, জাতি-গোষ্ঠী, দলমত নির্বিশেষে ১ম ও ২য় ধাপে বগুড়া পৌর এলাকা এবং শাজাহানপুর উপজেলার প্রতিটি এলাকায় ব্যক্তিগত অর্থায়নে সাড়ে ৩ হাজার কর্মহীন পরিবারকে খাদ্য সামগ্রি দেয়া হয়েছে। বর্তমানে তৃতীয় ধাপে আবারও খাদ্য সামগ্রি বিতরণ শুরু হয়েছে। যতদিন মহামারি থাকবে ততদিন অসহায় মানুষকে তিনি সহায়তা দিয়ে যাবেন।
খাদ্য সামগ্রি বিতরণকালে তার সাথে ছিলেন শাজাহানপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মোল্লা, আমরুল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম বিমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র নেতা আমির হামজা, বগুড়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম শাওন, যুগ্ম-সাধারণ সম্পাদক তাকবীর ইসলাম, শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিণ্টু মিয়া, সমাজ সেবক সৈয়দ রিজভী আহম্মেদ ফারুক, আসাফুদ্দৌলা সরকার শামীম, মোমিনুল ইসলাম মুক্তা, মামুনুর রশিদ প্রমুখ।

সর্বশেষ সংবাদ