প্রান্তিক জনমানুষ ও নেতাকর্মীদের ৬ টন চাল ত্রান সামগ্রী দিলেন বগুড়ার যুবনেতা সিপার

বগুড়া পৌর এলাকার দুইটি ওয়ার্ডে ৬ টন চাল ও ত্রান সামগ্রী বিতরন করলেন জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক কাউন্সিলর সিপার আল বখতিয়ার। ভয়ংকর করোনায় সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া দলীয় নেতাকর্মী ও প্রান্তিক জনমানুষের মাঝে এ চাল ও ত্রান সামগ্রী বিতরন করা হয়।
শুক্রবার বিকেলে শহরের পৌর এলাকার ১৯ নম্বর ওয়ার্ডে জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য জয়নাল আবেদীন চাঁন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরন করেন। ২য় বাইপাড় এলাকায় চাল তেল, আলু, ছোলা বুট, লবনসহ অসচ্ছল ওইসকল নেতাকর্মীদের খাদ্য সহায়তা বিতরন করা হয়।
অপরদিকে একই দিন বিকেলে শহরের পৌর এলকার ১০ নম্বর ওয়ার্ডে অসচ্ছল নেতাকর্মী ও ছিন্নমুল মানুষের মাঝে চাল ও ত্রান সামগ্রী বিতরন করেন জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক সিপার আল বখতিয়ার। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এ খাদ্য সহায়তা বিতরন করা হচ্ছে।
মৌ নাসিং হোক এলাকায় চাল তেল, আলু, ছোলা বুট, লবনসহ অসচ্ছল ওইসকল নেতাকর্মীদের খাদ্য সহায়তা বিতরন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, ১০ নম্বরের ছামছুল আবেদীন সবুর, মাহমুদুল হাসান, আবু তালেব, রুহুল আমিন, সাব্বিরুল করিম রিবন, হাবিব মোর্তাজ, মোঃ রিবন ইসলাম সুমন সরদার, যুবদলের ওয়ার্ড সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারন সম্পাদক ডিটো, বাবুনি, ওয়াসিকুর রহমান, দিপু, হাফিজ, বাঘা, ঝুনু প্রামানিক, শায়ন, হালিম সরকার প্রমুখ। এছাড়া ১৯ নম্বর ওয়ার্ডে উপস্থিত ছিলেন, রেজাউল, মুক্তার ইসলাম, মিঃ করিম, আজিজ মেম্বার, ফার্মার রফিকুল ইসলাম, যুবদল নেতা মোঃ কামাল পাশা, রানা মিয়া, সাইফুল, সোহাগ, শহিদুল, ইব্রাহিম, নিশাদ, এনামুল, ছাত্রনেতা সেলিম রানা প্রমুখ।

সর্বশেষ সংবাদ