শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান রিজু অসুস্থতাজনিত কারণে সকলের নিকট দোয়া কামনা করেছেন

রবিউল ইসলাম রবি শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ  শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। তিনি শিবগঞ্জের আপামর জনসাধারণের কাছে দোয়া কামনা করেছেন।
তার পরিবার সূত্রে  জানা যায়, মঙ্গলবার বিকেলে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে করে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের উপ পরিচারক ডা. আবদুল ওয়াদুদ শজিমেকে’র অধ্যক্ষ ডাঃ রেজাউল আলম জুয়েল এ প্রতিবেদককে বলেন, ১৬ আগস্ট বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে করোনা নমুনা পরীক্ষা করতে দেন। পরের দিন ১৭ আগস্ট কোভিড পজেটিভ রিপোর্ট আসে। এরপর থেকেই তিনি বগুড়া শহরের কালিতলায় নিজ বাসভবনে হোম কোয়ারেন্টিনে ছিলেন। কিন্তু বাসাতে শারীরিক সমস্যা বৃদ্ধি পেলে মঙ্গলবার সকালে তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকদের পরামর্শে তাকে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার বিকেলে অ্যাম্বুলেন্স যোগে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে পাঠানো হয়।
তার পরিবার সূত্রে আরও জানা যায়,  বিপদের কারণ হতে পারে এমন শারীরিক সংকট নেই। তিনি ভালো আছেন।
মুঠোফোনে ফিরোজ আহমেদ রিজু বলেন, শারীরিকভাবে একটু দূর্বল অনুভব করছি, তবে আমি ভালো আছি,  ডাক্তারের পরামর্শে  উন্নত চিকিৎসার জন্য ঢাকায় এসেছি, আপনারা সবাই আমার সুস্থতার জন্য দোয়া করবেন।
তার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করেছেন  বগুড়া-২ শিবগঞ্জ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্, শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, শিবগঞ্জ উপজেলা যুব সংহতির আহ্বায়ক যুব নেতা হুসাইন শরীফ সঞ্চয়,  শিবগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক রশিদুর রহমান রানা, জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাংবাদিক রবিউল ইসলাম রবি, সাধারণ সম্পাদক সাংবাদিক জিএম মিজান, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ইমরানুল হক প্রমূখ।

সর্বশেষ সংবাদ