শেরপুরের খানপুর ইউনিয়নে এলজিএসপি’র সামগ্রী বিতরণ

শেরপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শেরপুরের খানপুর ইউনিয়নে লোকাল গর্ভমেন্ট সাপোর্ট প্রজেক্ট(এলজিএসপি-৩) প্রকল্পের আওতায় ২০১৯-২০২০ অর্থ বছরের ১ম কিস্তিতে স্যাটেলাইট ক্লিনিকে চেয়ার, টেবিল, স্টিক বাল্ব, কোভিড-১৯ স্বাস্থ্য সুরক্ষার উপকরণ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে।
২৬ আগস্ট বুধবার দুপুরে উপজেলার খানপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে এসব সামগ্রী বিতরণ করেন ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম রাঞ্জু।
এসময় উপজেলার ভীমজানি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল করিম চান, ইউপি সদস্য ফরিদ উদ্দিন, রেজাউল করিম, নুরুল ইসলাম, মোজাফফর হোসেন, খলিলুর রহমান, আজিজুল হক, রানু বালা, ফুলেরা বেগম, ইউনিয়ন স্বাস্থ্য বিভাগের এফএসিএমও রনজিৎ কুমার, এফডব্লিউপি আফরোজা খাতুন, বরিতলী স্যাটেলাইট ক্লিনিকের এফডব্লিউএ রেনুকা, চৌবাড়িয়া স্যাটেলাইট ক্লিনিকের আনারকলি, ছাত্রলীগ নেতা মামুনুর রশিদ, ইউনুস আলী প্রমুখ।
চলতি অর্থবছরে খানপুর ইউনিয়নে লোকাল গর্ভমেন্টস সাপোর্ট প্রজেক্ট(এলজিএসপি-৩)এর ১ম কিস্তিতে ৮লাখ ৪২ হাজার ৯১৭ টাকা বরাদ্দ হয়। এ বরাদ্দ থেকে ইউনিয়নের ১০টি চেয়ার ও ১টি টেবিল করে মোট ৫টি স্যাটেলাইট ক্লিনিকে, একটি মশা নিধক ফগার মেশিন(কেমিক্যালসহ), ১০টি স্টিক বাল্ব, স্ক্যানার মেশিন, কোভিড-১৯ এ সার্জিক্যাল মাক্স, ব্লিসিং পাউডার, সাবানসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।