আত্রাইয়ে বিলের পানিতে যুবকের ভাসমান লাশ উদ্ধার

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে বিল থেকে সোহেল রানা (২০) নামে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের উত্তরবিল দরগাপাড়া বিল থেকে তার ভাসমান লাশটি উদ্ধার করা হয়। নিহত সোহেল রানা চাঁপাইগঞ্জ সদর থানার উরুবাড়া মহিপুর গ্রামের জাকারিয়ার ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, নিহত সোহেল রানা নওগাঁর মান্দা থানার তুরুকবাড়িয়া গ্রামে তার আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে গত মঙ্গলবার নদীতে গোসল করার সময় নিখোঁজ হয়। পরে তার আত্মীয়স্বজন অনেক খুঁজাখুঁজি ও মাইকিং করেও তার সন্ধান পায় না। পরে বুধবার বেলা সাড়ে ১২টার দিকে আত্রাই উপজেলার উত্তরবিল দরগাপাড়া বিলের পানিতে ভাসমান অবস্থায় স্থানীয় লোকজন দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

এ বিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেম উদ্দিন বলেন, বুধবার বেলা সাড়ে ১২টার দিকে স্থানীয়রা মৃতদেহটি বিলের পানিতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং বুধবার লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ