২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে বগুড়ায় আলোচনা ও দোয়া মাহফিল

২১ আগষ্ট গ্রেনেড হামলায় আইভি রহমান সহ সকল শহীদদের স্মরণে ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্নার রোগ মুক্তি কামনা করে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে শহরের টেম্পল রোড দলীয় কার্যালয়ে জেলা কৃষক লীগের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বগুড়া জেলা কৃষক লীগের সহ-সভাপতি হারেজ উদ্দিন হারেজের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক ও জেলা কৃষক লীগের সাবেক সভাপতি মুনছুর রহমান মুন্নু।
জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন কাদির জোয়ারদারের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি মাকছুদুল হাসান রুহেল, অধ্যাপক শ্যামল পাইকার, যুগ্ম সাধারণ সম্পাদক বাদল রহমান, সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান তুষার, আরিফুল ইসলাম সুমন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক জামিল উদ্দিন, মৎস্য সম্পাদক মামুনুর রশিদ রিপন, জামিউল ইসলাম রিপু, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক বকুল মিয়া(বিএসসি), সদস্য আব্দুল আজিজ ডলার, আব্দুল হাই, শাহাদৎ, শিপন, নাসের, মুঞ্জুর, আজিজ, শাওন ও মামুন সহ প্রমূখ। শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সপরিবারের নিহতদের স্মরণে, ২১আগস্ট গ্রেনেড হামলায় আইভি রহমান সহ সকল শহীদদের স্মরণে ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্নার রোগ মুক্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।