গাইবান্ধা সদর উপজেলার ঐতিহ্যবাহী চাঁপাদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের ইন্তেকাল

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলা সদর উপজেলার চাঁপাদহ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক সাজেদুর রাজ্জাক (৫৩) আকস্মিক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যকালে তিনি বৃদ্ধা মা, ১ ছেলে ১ মেয়ে, ৩ বোন, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী ও সহকর্মীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি জেলার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের ভাসারপাড়া গ্রামের (সাবেক) এবং জেলা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের পুর্ব বারইপাড়া (বর্তমান) গ্রামের মরহুম শফিউল আলম মাস্টারের ছেলে। সাজেদুর রাজ্জাক জেলা শহরের সুখনগর মৎস্য ভবন সংলগ্ন নিজ বাসায় গত রোববার ভোরে ফজরের নামাজ আদায়ের জন্য অযু করতে গিয়ে অসাবধানতা বশতঃ পা-ফসকে মাটিতে পড়ে যান। এসময় ব্রেইন ষ্ট্রক করলে তাৎক্ষণিক তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তিনি মৃত্যুবরণ করেন।
মঙ্গলবার সকাল ১১টার দিকে স্বাস্থবিধি মেনে বিপুল সংখ্যক মুসুল্লির অংশগ্রহনে নামাযে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সস্পন্ন করা হয়।
তাঁর অকাল মৃত্যুতে শিক্ষকমহল ছাড়াও বিভিন্ন পেশাজীবি সংগঠন শোকাভিভূত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে পৃথক বিবৃতি দিয়েছেন। আল্লাহ তাআলা যেন মরহুমকে বেহেস্তনসিবসহ বিদেহী আত্মার মাগফিরাত কামনায় তাঁর পরিবার দো’আ চেয়েছেন। মরহুম শিক্ষক সাজেদুর রাজ্জাক সাংবাদিক আরিফ উদ্দিনের খালাতো বোন জামাই।