পলাশবাড়ীর বিভিন্ন স্থান থেকে গত কয়েকরাতে চুরি যাওয়া ৭টি গরু উদ্ধার করেছে থানা পুলিশ

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বিভিন্ন স্থান থেকে গত কয়েক রাতে চুরি যাওয়া ৭টি গরু পার্শ্ববর্তী সাদুল্লাপুর উপজেলার বড় গোপালপুর এলাকা হতে উদ্ধার করেছে পলাশবাড়ী থানা পুলিশ।
থানা সুত্র জানায়, গোপন সংবাদে খবর পেয়ে থানা অফিসার ইনচার্জ মো. মাসুদুর রহমান মাসুদের নির্দেশে থানার এসআই নূর-এ আলম সিদ্দিক, এসআই জিয়ারুল ও এএসআই জাহিদসহ সঙ্গীয় ফোর্স মঙ্গলবার গভীর রাতে সন্ধানপ্রাপ্ত ওই এলাকায় পুলিশ অভিযান চালায়। সংঘবদ্ধ চোরদলের চুরি করা মালিক বিহীন গরুগুলো চিহিৃত গরুচোর সাদুল্লাপুর উপজেলার বড় গোপালপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে আইয়ূব আলী ওরফে পানিয়ার বাড়ির উঠানে থাকা গোয়ালঘর হতে উদ্ধার করা হয়।
পুলিশের উপস্থিতি টের পেয়ে এলাকার চিহিৃত চোরদল পালিয়ে যাওয়ায় এসময় জড়িত কাউকেই গ্রেফতার করা সম্ভব হয়নি। এঘটনায় পলাশবাড়ী থানায় পৃথক মামলা রুজু করা হয়েছে বলে জানা গেছে। থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে যাচাই-বাছাই সাপেক্ষে ইতোমধ্যেই ২টি গরু প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা সম্ভব হয়েছে। অবশিষ্ট গরু প্রকৃত মালিকদের নিকট হস্তান্তরের অপেক্ষায় রয়েছে।
দ্রুত পদক্ষেপ গ্রহনে উদ্ধারকৃত চোরাই গরু গুলো মালিকদের নিকট হস্তান্তর প্রক্রিয়া অব্যাহত থাকায় ভূক্তভোগি মহল পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ