সবুজ স্বপ্ন সমাজ কল্যান সংস্থার উদ্যোগে বগুড়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ

বগুড়ায় গরীব ও অসহায় মানুষের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প, ঔষধ বিতরণ ও স্বাস্থ্য বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বগুড়ার ২১নং ওয়ার্ডের বেজোড়া দক্ষিন পাড়া এলাকায় সবুজ স্বপ্ন সমাজ কল্যান সংস্থার উদ্যোগে করোনা বিস্তার রোধকল্পে সচেতনতামূলক আলোচনা সভা করা হয়। সকাল ১০টা হতে বিকাল ৫টা পর্যন্ত এ কার্যক্রম পরিচালনা করা হয়।
সংস্থার সভাপতি মাহমুদুল এর সভাপেিত্ব ক্যাম্পের উদ্বোধন করেন সংস্থার চেয়ারম্যান ইঞ্জি: খায়রুল আলম লাখিন। উদ্বোধনকালে তিনি বলেন, মহামারী করোনাভাইরাসে পুরো দেশ আতঙ্কিত। সারাদেশের মত বগুড়াতেও প্রতিদিন এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন নানা পেশাজীবীর মানুষ। আক্রান্তরা ক্রান্তিকালের মধ্যে সময় পার করছেন। তাই আমরা আমাদের এই ক্যাস্পের মাধ্যমে সমাজের গরীব অবহেলিত মানুষের মাঝে বিনামুল্যে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে যাবো। সেই সাথে সংগঠনের সাধ্য মত ফ্রি ঔষধও বিতরণ করবো। আমরা পর্যায়ক্রমে বগুড়ার প্রতিটি ওয়ার্ডে সমাজের গরীব ও অসহায় মানুষের সেবা করে যাবো। তিনি আরো বলেন, বৈশ্বিক করোনা ভাইরাস মোকাবেলায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে। এসময় তিনি স্বাস্থ্য সচেতনতামূলক বিভিন্ন পরামর্শ প্রদান করেন।
ক্যাম্পে এলাকার ১০০টি পরিবারের মাঝে স্বাস্থ্যসেবা প্রদান করেন ড. রাসেল। এসব পরিবারের মাঝে বিভিন্ন রোগের ফ্রি ঔষধ বিতরণ করা হয়।
সংস্থার সাধারণ সম্পাদক সানজিদা আফরিন শাম্মীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক করতোয়ার শাজাহানপুর উপজেলা প্রতিনিধ সাজেদুর রহমান সবুজ, সাংবাদিক রনজু ইসলাম, রাব্বি, তাসলিমা, ঋতু, ওয়াদুদ, তোফায়েল, সাঈদ, রাফসান, রবিন, ইমতিয়াজ নিবির সহ প্রমূখ।

সর্বশেষ সংবাদ