মহাস্থান প্রেসক্লাবের উদ্যোগে চেয়ারম্যান রিজুর রোগমুক্তি কামনা করে কেন্দ্রীয় মসজিদে দোয়া

গোলাম রব্বানী শিপন, মহাস্থান (বগুড়া) প্রতিনিধিঃ শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু অসুস্থ অবস্থায় রাজধানী ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। তাঁর আশু রোগমুক্তি ও নেক হায়াত কমনা করে মহাস্থান প্রেসক্লাব এর উদ্যোগে মহাস্থান কেন্দ্রীয় মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে।
বৃহস্পতিবার (২৭আগস্ট) বাদ আছর এই দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাতে প্রেসক্লাব এর নেতৃবৃন্দ ছাড়াও এলাকার ধর্মপ্রাণ মুসাল্লিরা অংশগ্রহণ করে চেয়ারম্যান রিজুর রোগমুক্তি কামনা করেন। মহাস্থান কেন্দ্রীয় মসজিদে দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু সিনিয়র সহ-সভাপতি সাইদুর রহমান সাজু, সহ-সভাপতি সৈয়দ আব্দুর রহিম সাজু, শমসের নুর খোকন,  সভাপতি মিটু মোনাজাতের পূর্বে বক্তৃতা করে চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজুর সুস্থতায় দেশবাসীর কাছে দোয়া চান।
এসময় তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে ভক্ত, শুভাকাঙ্ক্ষী সহ সকল শ্রেণির মানুষ আল্লাহর দরবারে দোয়া করেন। চেয়ারম্যান রিজু চিকিৎসাধীন অবস্থায় তাঁর নিজ এলাকাসহ দেশের সকল মানুষের কাছে আরোগ্য লাভের জন্য দোয়া চেয়েছেন।
দোয়া ও মোনাজাত পাঠ করেন, মহাস্থান কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মামুনুর রশিদ ও সহকারী পেশ ইমাম আব্দুল হামিদ। দোয়া শেষে মহাস্থান প্রেসক্লাব এর পক্ষ থেকে মুসাল্লিদের মাঝে তবারক বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য তোফাজ্জল হোসেন তোফা, মহাস্থান প্রেসক্লাবের সাধারন সম্পাদক এসআই সুমন, যুগ্ন সাধারন সম্পাদক ওবাইদুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক গোলাম রব্বানী শিপন, কোষাধ্যক্ষ নুরনবী রহমান, কার্য্যনির্বাহী সদস্য রহেদুল ইসলাম, আমিনুর রহমান, আব্দুল বারী, সোহাগ মাহবুব, রাতুল আলম রাহাত, জাপা নেতা গোলাম রব্বানী পুটু, সমাজ সেবক মোজাহার আলী, বিশিষ্ট কটকটি ব্যবসায়ী রহেদুল ইসলাম প্রমূখ।

সর্বশেষ সংবাদ