বগুড়া শাজাহানপুরে ট্রাক চাপায় শিক্ষার্থী নিহত

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে ঢাকা-বগুড়া মহাসড়কের বনানী এলাকায় ট্রাক চাপায় জিহাদ (১৬) নামের মোটর সাইকেল আরোহী এক শিক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার বেলা ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। থানা পুলিশ ঘাতক ট্রাকটি আটক করে থানা হেফাজতে নিয়েছে। নিহত জিহাদ উপজেলার সাজাপুর গ্রামের সাব্দুল ইসলামের ছেলে। সে চলতি শিক্ষা বর্ষে এইচ.এস.সিতে ভর্তির অপেক্ষায় ছিল।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেলা ২টার দিকে মোটর সাইকেল যোগে জাহিদ ও তার বন্ধু শাহরিয়ার মোটর যোগে বগুড়া শহরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বনানী এলাকায় বিপরীতমুখী একটি পাথর বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট ১৩-৬৫৬০) মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে জিহাদ ছিটকে ট্রাকের নিচে চলে যায়। ট্রাক চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপরদিকে তার বন্ধু শাহরিয়ার রাস্তার ধারে ছিটকে পড়ায় সে প্রাণে বেঁচে যায়। সংবাদ পেয়ে শাজাহানপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে এবং ঘাতক ট্রাকটি আটক করে থানা হেফাজতে নেয়।
শাজাহানপুর থানার ওসি আজীম উদ্দিন জানিয়েছেন, ঘাতক ট্রাকটি থানা হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

সর্বশেষ সংবাদ