রংপুর মহানগরীর চলমান উন্নয়ন কাজে বাধাগ্রস্থ করেছে একটি কূচক্রি মহল.. রসিক মেয়র মোস্তফা

স্টাফ রিপোর্টার: বর্তমান পরিস্থিতিতেও রংপুরের মাটিতে জাতীয় পার্টির থেকে শক্তিশালী আর কোনো দল নেই। আমি এই দলেই একজন এবং রংপুর সিটি মেয়র। রংপুর মহানগরীর চলমান উন্নয়ন কাজে বাধাগ্রস্থ করতে একটি কূচক্রি মহল বিভিন্নভাবে ষড়যন্ত্র শুরু করেছে। এ ষড়যন্ত্র প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে থাকতে হবে।
বর্তমান সমসাময়িক রাজনৈতিক বিভিন্ন বিষয় নিয়ে শুক্রবার সন্ধ্যায় জাতীয় পার্টির সেন্ট্রাল রোডস্থ কার্যালয়ে জাতীয় যুব সংহতি রংপুর মহানগর কমিটি আয়োজিত জরুরী সভায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।
জাতীয় যুব সংহতি রংপুর মহানগর কমিটির সিনিয়র সহ-সভাপতি রাফজুল ইসলাম রফিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি রংপুর জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, মহানগর জাপার যূগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম।
জাতীয় যুব সংহতি রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক আলাল উদ্দিন কাদেরী শান্তির সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় যুব সংহতি রংপুর মহানগর কমিটির দপ্তর সম্পাদক রাতুল, প্রচার সম্পাদক মুক্তি মাহামুদ ও যুব নেতা আজাহারসহ নহরীর বিভিন্ন ওয়ার্ডের যুব নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ