আইপিএল খেলবেন না, দেশে ফিরে গেলেন রায়না

মহেন্দ্র সিং ধোনির পথ অনুসরণ করে আকস্মিক আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না। কিন্তু কথা ছিল আইপিএল খেলবেন। তবে আইপিএল শুরুর আগেই আবারো চমকে দিলেন বাঁহাতি ব্যাটসম্যান সুরেশ রায়না। এবার সবাইকে অবাক করে দিয়ে আইপিএল থেকেও সরে দাঁড়ালেন তিনি।

আইপিএলের ১৩তম আসরে খেলার উদ্দেশ্যে চেন্নাই সুপার কিংসের সঙ্গে আরব আমিরাতে গিয়েছিলেন ঠিকই রায়না। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে নিজ দেশ ভারতে ফিরে গেছেন ৩৫ বছর বয়সী এ ব্যাটসম্যান। আইপিএলে কোন ম্যাচ খেলবেন না বলে জানা গেছে।

চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী কাশি বিশ্বনাথ দেয়া তথ্যে জানা যায়, পারিবারিক কারণেই ভারতে ফিরে গেছেন রায়না। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক সংক্ষিপ্ত বিবৃতির মাধ্যমে রায়নার ভারত ফেরার খবর জানিয়েছে চেন্নাই।

কাশি বিশ্বনাথের বরাত দিয়ে চেন্নাই সুপার কিংসে টুইটারে লেখা হয়, ‘ব্যক্তিগত কারণে সুরেশ রায়না ভারতে ফিরে গেছে এবং আইপিএলের বাকি মৌসুমে তাকে আর পাওয়া যাবে না। এ সময়টা কাটিয়ে উঠতে রায়না ও তার পরিবারের প্রতি চেন্নাই সুপার কিংসের পূর্ণ সমর্থন রয়েছে।’

এদিকে, রায়নাকে না পাওয়া চেন্নাইয়ের জন্য বড় ক্ষতির কারণ হয়ে দাঁড়াতে পারে। কেননা দলের অন্যতম নির্ভরযোগ্য খেলোয়াড় এ টপঅর্ডার ব্যাটসম্যান। ২০০৮ সালের প্রথম আসর থেকে এখনও পর্যন্ত চেন্নাইয়ের সবকটি মৌসুমেই খেলেছেন রায়না।

সর্বশেষ সংবাদ