আত্রাইয়ে ভ্রাম্যমান আদালতের সাজাপ্রাপ্ত আসামীসহ ১০ জনকে জেল হাজতে প্রেরণ

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে ভ্রাম্যমান আদালতে সাজাপ্রাপ্ত, গ্রেফতারী পরোয়ানা ও নিয়মিত মামলার ১০ জন আসামীকে নওগাঁ জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

শনিবার এ আসামীদেরকে আত্রাই থানা পুলিশের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন জানান, মাদক সেবন অপরাধে ভ্রাম্যমান আদালতে ৫ জনকে এক মাসের জেল দেয়া হয়েছে। আদালতের বিচারক ও আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মো. ছানাউল ইসলাম গত শুক্রবার রাতে এ রায় প্রদান করেন।

ভ্রাম্যমান আদালতে সাজাপ্রপ্তরা হলো উপজেলার তিলাবদুরী গ্রামের সত্যেনের ছেলে নরেন (৩০), মেজর আলীর ছেলে স্বপন (৩১), জামগ্রামের মোখলেছের ছেলে রকেট (৩৫), সমসপাড়া গ্রামের মৃত নছিরের ছেলে মোখলেছুর রহমান (২৮) ও নন্দীগ্রামের মৃত শুনিলের ছেলে রকেট চন্দ্র (২৮)। গ্রেফতারী পরোয়ানা মূলে পুলিশের অভিযানে গ্রেফতার হওয়া উপজেলার লালপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে আব্দুস ছাত্তার (৬০), একই গ্রামের শহিদুলের ছেলে রফিকুল ইসলাম (৩০)। এ ছাড়াও নিয়মিত মামলায় গ্রেফতার করা হয়েছে পাঁচুপুর উজানপাড়া গ্রামের মৃত নীলচাঁন চৌধুরীর ছেলে মিলন চৌধুরী (৪০) একই গ্রামের আমির চৌধুরীর ছেলে খাইরুল চৌধুরী (৩২)। গ্রেফতারকৃত সকল আসামীদের গতকাল শনিবার নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়।