হাওরে বেড়াতে গিয়ে লাশ হলেন পলাশবাড়ীর মাহমুদুল

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ কিশোরগঞ্জের মিঠামইনে হাওরে বেড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাহমুদুল হাসান চৌধুরী (৩২) নামে এক পর্যটক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।
২৮ আগষ্ট (শুক্রবার) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মিঠামইন উপজেলার হাওরের হাসানপুর সেতু এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত মাহমুদুল হাসান চৌধুরী গাইবান্ধার পলাশবাড়ী পৌরশহরের নুনিয়াগাড়ী (প্রফেসর) গ্রামের আব্দুল মালেক চৌধুরীর ছেলে। তিনি দিনাজপুরের ফুলপুর উপজেলা কার্যালয়ে সহকারী প্রোগ্রামার হিসেবে কর্মরত ছিলেন।
আহতরা হলেন ঢাকার মতিঝিল এলাকার আমিনুল হকের ছেলে শামসুল হক (৩৬), ঢাকার মিরপুরের হাউজিং স্টাফ কোয়ার্টারের বাসিন্দা আবুল খায়ের নিজামীর ছেলে তানভির খায়ের (৩০), কুমিল্লার মমিনুল হকের ছেলে ফকরুল ইসলাম (২৮) ও নৌকার মাঝি কিশোরগঞ্জের ইটনা উপজেলার পাঁচকাওনিয়া গ্রামের মুসলিম খাঁর ছেলে আবুল কালাম।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে একসঙ্গে ১৪-১৫ জন বন্ধু কিশোরগঞ্জের হাওরের পর্যটন এলাকায় ঘুরতে আসেন। তারা করিমগঞ্জ উপজেলার বালিখোলা ঘাট থেকে একটি ইঞ্জিনচালিত নৌকায় করে ইটনা, মিঠামইন ও অষ্টগ্রামের অলওয়েদার সড়কে ঘুরতে যান।
সেখান থেকে ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মিঠামইন উপজেলার হাওরের হাসানপুর সেতুর কাছে পানির ওপর হেলে থাকা পল্লী বিদ্যুতের একটি তারের স্পর্শে পুরো নৌকাটি বিদ্যুতায়িত হয়ে পড়ে। এতে পাঁচজন আহত হন। আহতদের মধ্যে চারজনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ও নৌকার মাঝি আবুল কালামকে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাত ১০টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাহমুদুল হাসান চৌধুরীর মৃত্যু হয়। মিঠামইন থানা অফিসার মো. জাকির রাব্বানী এ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেন। শনিবার দুপুরে স্বাস্থবিধি মেনে বিপুল সংখ্যক মুসুল্লির অংশগ্রহনে নামাযে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সস্পন্ন করা হয়।

সর্বশেষ সংবাদ