বগুড়ায় ছাত্র ইউনিয়নের সভাপতি সাদ্দাম,সাধারণ সম্পাদক সোহান

বগুড়ায় ছাত্র ইউনিয়নের ৩২তম কাউন্সিল রবিবার জেলা উদীচীর কার্যালয়ে সম্পন্ন হয়েছে। এতে বগুড়া সরকারি শাহ্ সুলতান কলেজের স্নাতক (পাস) কোর্সের শিক্ষার্থী মোঃ সাদ্দাম হোসেনকে সভাপতি ও একই কলেজের ইংরেজী বিভাগের শিক্ষার্থী মোঃ সোহানুর রহমান সোহানকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।
নবগঠিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে আরমানুর রশিদ আকাশ, ফাইন মিয়া, মহেন্দ্র চন্দ্র ও সহ-সাধারণ সম্পাদক হিসেবে সাগর পারভেজ, আলমগীর হোসেন দায়িত্ব পেয়েছেন। এতে ছাব্বির আহম্মেদ সাংগঠনিক সম্পাদক,বায়েজিদ রহমান কোষাধ্যক্ষ ও নিয়ামুল ইসলাম আকিব দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।
এছাড়া নাইম ইসলাম শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক, সোহান কাদের স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক, সুজয় কুমার পাল প্রচার ও প্রকাশনা সম্পাদক, আব্দুল হামিদ সাংস্কৃতিক সম্পাদক, তারেক রহমান ক্রিড়া সম্পাদক ও পবিত্র কুমার মাহাতো সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন। নবগঠিত কমিটিতে সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন নাদিম মাহমুদ,মেহেদী হাসান ও অজয় কুমার।ফাঁকা রাখা পদগুলো পরে কো-অপ্ট করা হবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়।
বগুড়া জেলা ছাত্র ইউনিয়নের ৩২তম কাউন্সিলের উদ্বোধন ঘোষণা করেন কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি জহর লাল রায়। উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, সকল দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে ছাত্র ইউনিয়ন জন্মলগ্ন থেকেই ছাত্র সমাজসহ জনগণের পাশে সর্বোচ্চ শক্তি নিয়ে অধিকার প্রতিষ্ঠার লড়াইয়ে সক্রিয় ছিলো। বর্তমান পরিস্থিতিতে সরকার করোনা মহামারিতে জনগণের স্বাস্থ্য সুরক্ষা না দিয়ে করোনা কে পুঁজি করে দূর্নীতি, লুটপাটের যে মহোৎসবে মেতেছে তার প্রতিবাদ জানিয়ে ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ হয়ে লড়াই সংগ্রামের আহ্বান জানান।
বগুড়া জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি নাদিম মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের সঞ্চালনায় উদ্বোধনী অধিবেশনে অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি জিন্নাতুল ইসলাম জিন্না ও ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি শরিফুজ্জামান শরিফ।
উদ্বোধনী অধিবেশনে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা কৃষক সমিতির সহকারী সভাপতি মকবুল হোসেন,জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি ও কৃষক সমিতির সাধারণ সম্পাদক হাসান আলী শেখ,ট্রেড ইউনিয়নের জেলা সহ-সভাপতি ফজলুর রহমান,যুব ইউনিয়নের জেলা সাধারণ সম্পাদক শাহনেওয়াজ কবির খান পাপ্পু।

সর্বশেষ সংবাদ