এমএজি ওসমানীর ১০২তম জন্ম বার্ষিকীতে কবর জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট: মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতীয় জনতা পার্টির প্রতিষ্ঠাতা ও সিলেটের কৃতি সন্তান বঙ্গবীর জেনারেল এমএজি ওসমানীর ১০২তম জন্মবার্ষিকী উপলক্ষে তার কবরে পুষ্পস্তবক অর্পণ করেছেন জাতীয় জনতা পার্টির চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য এড. নুরুল ইসলাম খান ও দলের নেতৃবৃন্দ।
আজ সোমবার (৩১ আগষ্ট) যোহরের নামাজের পর হযরত শাহজালাল (রাহ:) মাজারস্থ বঙ্গবীর ওসমানীর মাজার জিয়ারত, দোয়া মাহফিল ও মাজারে পুষ্পস্তবক অর্পণ করেন জাতীয় জনতা পার্টির চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য এড. নুরুল ইসলাম খান এবং দলের স্থানীয় নেতৃবৃন্দ।
বঙ্গবীর ওসমানীর মাজার জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণকালে উপস্থিত ছিলেন, জাতীয় জনতা পার্টি কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক কাজী গোলাম মর্তুজা, কেন্দ্রীয় সহ আইন বিষয়ক সম্পাদক এড. তাহমিনুল ইসলাম খান, সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক আকলিছ আহমদ চৌধুরী, সিনিয়র সহ সভাপতি প্রফেসর আব্দুল মুহিত, কাজী আব্দুল মুনিম, মির্জা রাজা মিয়া, জেলা কমিটির অন্যতম সদস্য ইকবাল আহমদ চৌধুরী, মহানগর কমিটির সাধারণ সম্পাদক শফিকুর রহমান শফিক, মহানগর পরিবেশ ও শ্রম বিষয়ক সম্পাদক ফারুক আহমদ চৌধুরী, ডা. আব্দুল ওয়াহিদ চৌধুরী প্রমুখ।

সর্বশেষ সংবাদ