দুপচাঁচিয়ায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা,থানায় মামলা

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ দুপচাঁচিয়ায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে গত মঙ্গলবার রাতে আরাফাত মন্ডল(২৫) নামের এক যুবককে আটক করে থানায় সোপর্দ করেছে এলাকাবাসী। আরাফাত উপজেলা সদরের হাটসাজাপুর উত্তরপাড়ার আফজাল হোসেন মন্ডলের ছেলে। এ ব্যাপারে গৃহবধু  বুধবার সকালে দুপচাঁচিয়া থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন। থানা পুলিশ আরাফাতকে বুধবার আদালতে সোপর্দ করেছেন।
থানার অভিযোগ সূত্রে জানা গেছে, গৃহবধু একই উপজেলার জিয়ানগর ইউনিয়নের খিদিরপাড়া গ্রামের বাসিন্দা। তাঁর স্বামী দীর্ঘদিন যাবৎ বিদেশে চাকরি করেন। তিনি তাঁর ছেলেকে নিয়ে শ্বশুর-শাশুড়ির সঙ্গে বাড়িতে থাকেন। গৃহবধু মাঝে মধ্যেই উপজেলা সদরে কেনাকাটার জন্য আসতেন। এর ফাঁকে গৃহবধুর সঙ্গে আরাফাতের পরিচয় ঘটে। গত মঙ্গলবার রাতে আরাফাত মন্ডল ওই বাড়ির প্রাচীর টোপকে ভেতরে অবস্থান নেয়। রাতে গৃহবধু ঘর থেকে বের হয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে আরাফাত তাঁকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। গৃহবধুর চিৎকারে তাঁর শাশুড়ি ও প্রতিবেশীরা আরাফাতকে আটক করে থানা পুলিশকে জানায়। পুলিশ আরাফাতকে থানায় নিয়ে আসেন।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, ধর্ষণের চেষ্টার ঘটনায় গৃহবধু বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

সর্বশেষ সংবাদ