ঘোড়াঘাটের ইউএনও’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সুন্দরগঞ্জে মানববন্ধন

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গাইবান্ধার সুন্দরগঞ্জ অফিসার্স ক্লাবের আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন, সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুতফুল হাসান, সহকারী কমিশনার (ভূমি) শাকিল আহমেদ, উপজেলা কৃষি অফিসার রেজা ই মাহমুদ, উপজেলা প্রকৌশলী এমএ মনসুর আলী, থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান প্রমুখ।
বক্তারা বলেন, একজন সরকারি চাকুরীজীবী চাকুরীতে আসে দেশের ও দেশের মানুষের সেবা করার জন্য। এর মধ্যে বিভিন্ন বিসিএস ক্যাডারের কর্মকর্তাগণ তাদের নিজের জেলা থেকে দূরে বিভিন্ন উপজেলায় অফিস প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন এবং সেই উপজেলার উন্নয়ন কাজ স্বচ্ছতার সাথে কাজ করার জন্য নিজের সর্বোচ্চ চেষ্টা করেন। প্রায়শই তাদের এই সব কাজ করতে গিয়ে হেনস্তার শিকার হতে হচ্ছে। বেশিরভাগ ক্ষেত্রেই বিচার হয় না এই সব ঘটনার। তাই ইউএনও ওয়াহিদা খানমের উপর সন্ত্রাসী হামলাকারীদের চিহ্নিত ও তাদের গ্রেফতার করে অবিলম্বে বিচারের আওতায় আনতে হবে।
উল্লেখ্য, বুধবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাতে দিনাজপুরের ঘোড়াঘাটে সরকারি বাসভবনে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন।

সর্বশেষ সংবাদ